, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় নেতা শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি লক্ষ্য করে গুলি

প্রকাশ: ২০১৮-১২-০৯ ১১:৪৫:৫০ || আপডেট: ২০১৮-১২-০৯ ১১:৪৫:৫০

Spread the love
বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় নেতা শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি লক্ষ্য করে গুলি
ফাইল ফটো

মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ছুড়েছে বলে অভিযোগ করেছেন তার ভাই ওমর ফারুক। এতে তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

শনিবার বিকেল ৫টার দিকে সিরাজদিখানের কুচিয়ামোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওমর ফারুক জানান, কুচিয়ামোরা রাস্তায় অবস্থানকালে প্রতিপক্ষের হামলায় পাঁচটি গাড়ির কাঁচ ভেঙে যায় ও ক্ষতিগ্রস্ত হয়। এ ছাড়া শাহ মোয়াজ্জেম হোসেনকে লক্ষ্য করে সাত রাউন্ড গুলি ছোড়ে। এতে শাহ মোয়াজ্জেম হোসেনের কোনো ক্ষতি না হলেও ছয়জন আহত হন।

তিনি আরো জানান, এ হামলার সাথে মাহী বি চৌধুরী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। তারাই এ হামলা করেছে।

সিরাজদিখান সার্কেলের এএসপি মো: আসাদুজ্জামান জানান, এ রকম একটি ঘটনা শুনেছি। তবে ঘটনার সত্যতা নিশ্চিত হতে পারিনি। নিশ্চিত হলে বিস্তারিত জানাব।

এ বিষয়ে নয়া দিগন্তের পক্ষ থেকে মাহী বি চৌধুরীর সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

তবে শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী বলেন, ‘শাহ মোয়াজ্জেমের গাড়ি বহরে হামলা বিএনপির দলীয় কোন্দলের জেরেই হয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর এ ঘটনার দোষ চাপানোর অপচেষ্টা মুন্সীগঞ্জের জনগণের কাছে পরিষ্কার।’

মাহী বি. চৌধুরী আরো বলেন, ‘তিনি কখনোই সন্ত্রাস নির্ভ্রর রাজনীতি করেননি। যারা বিক্রমপুরে সন্ত্রাসের রাজনীতি কায়েম করেছে তাদের জনগণ ভালোভাবেই চেনে।’

মাহী আশা প্রকাশ করে বলেন, ‘আগামী নির্বাচনে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সন্ত্রাস, নাশকতা ও মিথ্যাচারের রাজনীতির বিরুদ্ধে সুস্পষ্ট রায় প্রদান করবে। উৎসঃ নয়া দিগন্ত।

Logo-orginal