, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

লোহাগাড়া সাতকানিয়ায় ধানের শীষের কর্মী সমর্থকদের পুলিশি হয়রানিরর অভিযোগ

প্রকাশ: ২০১৮-১২-১২ ১৪:৪৫:৩৫ || আপডেট: ২০১৮-১২-১২ ১৪:৪৫:৩৫

Spread the love

চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া সাতকানিয়া) আসনে ধানের শীষের প্রার্থীর কর্মী সমর্থকদের বিনা ওয়ারেন্টে বা মামলা ব্যতীত গ্রেফতার করা এবং বাড়ি বাড়ি গিয়ে অভিযানের নামে তল্লাশি করে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ২৩ দলীয় জোটপ্রার্থী আ ন ম শামসুল ইসলামের প্রধান নির্বাচনী এজেন্ট ও বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলার আমীর জাফর সাদেক।

এক বিবৃতিতে জেলা আমীর এসব হয়রানির নিন্দা জানিয়ে বলেন, একাদশ জাতীয় সংসদের তপশীল ঘোষণার পর থেকে সিইসি কোন দলের কর্মী সমর্থকদের বিনা ওয়ারেন্টে গ্রেফতার না করার ঘোষণা দিলেও সাতকানিয়া-লোহাগাড়ায় নিরীহ জনগণকে গ্রেফতার করে যাচ্ছে পুলিশ।

ইতোপূর্বে বেশ কয়েকজনকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে গায়েবী মামলায় আটক দেখিয়ে আদালতে চালান দেয়া হয়েছে। এমনকি গত ১০ ডিসেম্বর পুলিশ লোহাগাড়া থানার সুখছড়ি রহমানিয়া মাদ্রাসা শিক্ষক ও মৌলভী পাড়া নিবাসী মাওলানা শফিকুর রহমান এবং লোহাগাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড হাজী পাড়া নিবাসী মো: নাজিম উদ্দীনকে কোন মামলা ব্যতীত গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আজ (গতকাল ১১ ডিসেম্বর) ধানের শীষের পোস্টার লাগানোর সময় পদুয়া ও আধুনগর থেকে নেতাকর্মীদের গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে সাতকানিয়া থানার বিভিন্ন ইউনিয়নেও রাতে অভিযানের নামে ধানের শীষ প্রতীকের কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালানো হচ্ছে।

বিবৃতিতে তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে গ্রেফতার ও হুমকি ধমকি বন্ধ করে জনগণের হয়ে নিরপেক্ষ ভূমিকা রাখতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। #প্রেস বিজ্ঞপ্তি।

Logo-orginal