, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

সাকিবরা যখন পারছেন না তখন দলের ত্রাতা হয়ে আসলেন মাহমুদুল্লাহ

প্রকাশ: ২০১৮-১২-২২ ১৮:৩৮:০৯ || আপডেট: ২০১৮-১২-২২ ১৮:৩৮:০৯

Spread the love

ব্যাটিংয়ে নেমে শুরুতেই একের পর এক চার-ছয়ের ঝড় তোলেন উইন্ডিজ দুই ওপেনার লুইস ও হোপ। সাকিব ও মোস্তাফিজ দ্রুত দুই উইকেট তুলে নিলেও লুইসকে থামানো যাচ্ছে না কোন ভাবেই। সাকিবরা যখন পারছেন না তখন দলের ত্রাতা হয়ে আসলেন মাহমুদুল্লাহ। পরপর লুইস-হেটমায়্যারকে ফিরিয়ে মিরপুরে স্বস্তি এনে দেন তিনি।

সিরিজ নির্ধারণী এ ম্যাচে টসে জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন সাকিব আল হাসান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৯ রান। নিকোলাস পুরান ৭ ও পাওয়েল ৪ রানে ক্রিজে আছেন। লুইসের ব্যাট থেকে আসে ৩৬ বলে ৮৯ রান।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলেন দুই ওপেনার, মাত্র ১৮ বলে হাফ সেঞ্চুরি করেন লুইস। হোপ ১২ বলে ২৩ রান করে সাজঘরে ফিরে যান। হোপের আউট হওয়ার মাধ্যমে ভাঙে ৭৬ রানের ওপেনিং জুটি। হোপের ফর ক্রিজে এসে টিকতে পারেননি কেমো পল। মোস্তাফিজের বলে ক্যাচ দিয়ে মাত্র ২ রান করে সাজঘরে ফিরে যান তিনি।

আজ শনিবার বিকেল ৫টায় ম্যাচটি শুরু হয়। সিলেটে প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত ভাবে কামব্যাক করে সাকিব আল হাসানের দল। দ্বিতীয় ম্যাচ জয়ের পর অধিনায়ক সাকিব আল হাসান বলেছিলেন তৃতীয় ও শেষ ম্যাচে জয়ের জন্যই নামবেন তারা।

একাদশে কোনো পরিবর্তন ছাড়াই আজ খেলতে নেমেছেন টাইগাররা। প্রথম দুই ম্যাচের একাদশের ওপর আস্থা রেখেছে টিম ম্যানেজমেন্ট। এদিকে টেস্ট ও ওয়ানডে সিরিজে হেরে জয়ের জন্য মুখিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। আজ বাংলাদেশের কাছে হেরে গেলে ক্রিকেটের তিন ফরমেটেই সিরিজ হারের স্বাদ নিয়ে দেশে ফিরতে হবে লারার উত্তরসূরীদের।সুত্রঃ আমাদের সময়।

Logo-orginal