, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

সিলেটে মিরাজ ঝড়ে বিপাকে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশ: ২০১৮-১২-১৪ ১৩:২৯:৫৫ || আপডেট: ২০১৮-১২-১৪ ১৩:২৯:৫৫

Spread the love

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডেতে টসে জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। শুরুতেই স্পিন আক্রমণে বিপদে পড়ে গেছে সফরকারী উইন্ডিজ। আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন মেহেদী মিরাজ। আগের ম্যাচের মতোই এবারও তার প্রথম শিকার চন্দ্রপল হেমরাজ (৯)। আগের বলটিতেই স্টাম্পের বাইরের ডেলিভারিতে কাট করে পয়েন্ট দিয়ে চার মেরেছিলেন বাঁহাতি হেমরাজ। পরের বলটি একটু টেনে দিয়েছিলেন মিরাজ। লেংথ পড়তে একটু গড়বড় করে ফেলেন হেমরাজ। এবার ক্যাচ যায় সোজা পয়েন্টে মোহাম্মদ মিঠুনের হাতে।

প্রথম উইকেটের মতো বাংলাদেশের দ্বিতীয় উইকেটও এলো মিরাজের হাত ধরে। ড্যারেন ব্রাভোকে বোল্ড করে ভাঙলেন জমে উঠতে থাকা জুটি। উইন্ডিজের দলীয় ৫৭ রানে লেগ-মিডল স্টাম্পে ঝুলিয়ে দিয়েছিলেন মিরাজ। ব্রাভো চেয়েছিলেন উড়িয়ে মারতে। কিন্তু বেশি জোরে শট খেলতে গিয়েই হয়তো করতে পারেননি টাইমিং। বল আঘাত হানে স্টাম্পে। ২৬ বলে ১০ রান করে ফিরলেন ব্রাভো।

শুরুতে জোড়া উইকেট হারানোর ধাক্কা অনেকটা সামলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। মারলন স্যামুয়েলসকে নিয়ে দলকে এগিয়ে নিচ্ছেন শাই হোপ। দ্বিতীয় ওয়ানডেতে ম্যাচ জেতানো সেঞ্চুরি করা হোপ এই ম্যাচেও দারুণ খেলছেন। ১৬ ওভারে উইন্ডিজের সংগ্রহ ২ উইকেটে ৬৪ রান। হোপ ব্যাট করছেন ৪০* রানে। উৎসঃ কালের কন্ঠ।

Logo-orginal