, শনিবার, ২৪ আগস্ট ২০১৯

rtm

উপজেলা নির্বাচনে সাতকানিয়ায় আ.লীগের মনোনয়ন চান ফয়েজ আহমেদ লিটন

প্রকাশ: ২০১৯-০১-২৭ ২১:৪৭:১১ || আপডেট: ২০১৯-০১-২৭ ২১:৪৭:১১

Spread the love

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাতকানিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন চান সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদ লিটন।

অন্যদিকে মনোনয়ন পেতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন সাতকানিয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সাইফুদ্দিন সিদ্দিক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো জসীম উদ্দিন।

তবে ভাল অবস্থানে রয়েছেন ফয়েজ আহমেদ লিটন। তার জন্য মাঠ রয়েছেন স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

তিনি একেবারে তৃণমূল থেকে ওঠে আসা একজন রাজনৈতিক নেতা। যিনি স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে ধারাবাহিকভাবে অগ্রগতির পথে আজকে আওয়ামী লীগ সাতকানিয়া উপজেলা শাখার চলিত দায়িত্বে যুগ্ম সম্পাদক হিসেবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

তিনি পেশাগত ভাবে একজন সফল ব্যবসায়ী। পাশাপাশি সমাজ সেবার মানসিকতা নিয়ে রাজনীতির সাথে অদ্যাবধি যুক্ত রয়েছেন। একজন শিক্ষানগরী হিসেবে তিনি ইতিমধ্যে উপজেলা শিক্ষা কমিটিতে নেতৃত্ব দিচ্ছেন। নির্বাচিত হয়েছেন দক্ষিণ ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি, পরোক্ষণে উপজেলা স্কুল পরিচালনা পরিষদের শ্রেষ্ঠ সভাপতি।

এছাড়াও একজন রাজনীতিবিদ হিসেবে তিনি ছিলেন আমাদের সাতকানিয়া-লোহাগাড়া থেকে নির্বাচিত গত ও বর্তমান মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা নদভী সাহেবের একান্ত কাছের মানুষ।

ফয়েজ আহমেদ লিটন এমন একজন মানুষ যিনি দলের নিবেদিত প্রাণ নেতাদের অন্যতম একজন। যার বিরুদ্ধে ইতিমধ্যে কোনরকম অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ পাওয়া যাইনি। যিনি দলের জন্য একেবারে নীরবে নিঃস্তব্ধে কাজ করে যাচ্ছেন। এমন একজন মানুষ যখন জাতীয় সরকারকে সহযোগিতা করার লক্ষে স্থানীয় সরকারের প্রধান স্তর উপজেলা পরিষদের দায়িত্বভার কাদে তোলে নেওয়ার ইচ্ছা পোষণ করেছেন।

কর্মী-সমর্থকদের সাথে বেশ ভাল সম্পর্ক রয়েছে আওয়ামী লীগ নেতা ফয়েজের, তাই তৃণমূলের আশা মনোনয়ন দেওয়া হবে তাকে।

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্যা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। পুরো সাতকানিয়া এখন বন্যার পানিতে ভাসছে। সাতকানিয়া পৌরসভাসহ
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুমিনুল হক চৌধুরী
এই মুহূর্তে চট্টগ্রামে জড়ো হাওয়াসহ বৃষ্টি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal