, সোমবার, ১৯ আগস্ট ২০১৯

admin

চট্টগ্রামের আইটি মেলায় সাড়া ফেলল মুক্তধারা টেকনোলজি লিমিটেড

প্রকাশ: ২০১৯-০১-২৭ ০০:৫০:৪৮ || আপডেট: ২০১৯-০১-২৭ ০০:৫০:৪৮

Spread the love

চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে শুরু হয়েছে ৩দিনের আইটি ফেয়ার। ঢাকা চট্টগ্রামের সাড়া জাগানো ও জনপ্রিয় আইটি প্রতিষ্ঠানগুলো তাদের পন্য ও সেবা নিয়ে মেলায় হাজির হয়েছে অত্যন্ত গৌরবের সাথে।

দেশসেরা আইটি প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণের ফলে প্রথমদিনেই জমে ওঠেছে মেলা। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে এ মেলা।

সফটওয়্যার, হার্ডওয়ার, সিকিউরিটি প্রডাক্ট, জব প্রোভাইডার, আইএসপি প্রোভাইডার, সিসি টিভি, ফ্যাক্টরী সার্ভিলেন্সসহ তথ্য প্রযুক্তির সকল উপকরণের ব্যবসায়ীদের একই ছাদের নিচে সমাহার ঘটিয়েছে চট্টগ্রামের এ আইটি মেলা।

মেলায় প্রথমবারের মতো অংশগ্রহণ করেছে চট্টগ্রামের সাড়া জাগানো, জনপ্রিয় ও বিশ্বস্থ সফটওয়্যার এবং ওয়েবডেভলপার প্রতিষ্ঠান মুক্তধারা টেকনোলজি লিমিটেড।

চট্টগ্রামের ওয়েব ডেভলপমেন্ট প্রশিক্ষণের বৃহৎ এ প্রতিষ্ঠান মেলায় তাদের প্রতিটি ট্রেনিং কোর্সেই দিচ্ছে ৬০% ছাড়। মুক্তধারা  টেকনোলজির প্রশিক্ষণ কোর্স অফিস ম্যানেজমেন্ট, ওয়েব ডিজাইন, ওয়েব ডেবলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইনসহ প্রতিটি কোর্সেই এ ছাড় দেয়ায় মেলায় আসা দর্শণার্থীদের প্রচন্ড আগ্রহ এবং ভীড় লক্ষ্য করা গেছে তাদের স্টলের সামনে।

চট্টগ্রামে গুণগতমানের প্রশিক্ষণ প্রদানকারী এ প্রতিষ্ঠানের সামনে তরুণ, শিক্ষার্থী, চাকুরীজীবিসহ নানা শ্রেণির মানুষের প্রশিক্ষণের প্রতি প্রবল আগ্রহ লক্ষ্য করা গেছে। চট্টগ্রামের সিংহভাগ অনলাইন নিউজ পোর্টাল ডেভলপকারী প্রতিষ্ঠান হিসেবে মুক্তধারার একটা পরিচিতি এবং আলাদা গ্রহণযোগ্যতা আগে থেকেই চট্টগ্রামের আইটি সেক্টরে রয়েছে। বিশেষ করে চট্টগ্রামের প্রথমসারির এবং বড় অনেক নিউজ পোর্টাল এ প্রতিষ্ঠানের করা বিধায় সেসব সাইটে মুক্তধারার বিজ্ঞাপন দৃষ্টি কেড়েছে চট্টগ্রামবাসীর। মেলায় এসে তাদের এ অগ্রযাত্রায় সাফল্যের নতুন পালক যুক্ত হবে এমনটাই প্রত্যাশা প্রতিষ্ঠানটির।

জানতে চাইলে মুক্তধারা টেকনোলজি লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান বলেন, প্রথম দিনেই আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি।

চট্টগ্রামের তরুণদের মধ্যে শিখার আগ্রহ আছে। তাদের জন্য দরকার গুণগত প্রশিক্ষণ, যা আমরা নিশ্চিত করার নিশ্চয়তা দিচ্ছি। তাছাড়া ওয়েব ডেভলপমেন্ট, সফটওয়্যার, ডোমেইন, হোস্টিং সার্ভিসের বিশ্বস্থ সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা চট্টগ্রামে একটা গ্রহণযোগ্য অবস্থান তৈরী করতে পেরেছি বলে আমাদের বিশ্বাস। সে জন্যই মেলায় দর্শণার্থীদের এমন আগ্রহ পরিলক্ষিত হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

রাঙ্গামাটি: বাঁচানো গেলনা সন্ত্রাসীদের গুলিতে আগত সেনা সদস্য নাসিমকে। ১৯ বছর বয়সী নবীন সেনা সদস্য
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ দীর্ঘ ২০ বছর পর রাঙ্গুনিয়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে
কুমিল্লার লালমাই উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। রোববার (১৮
আফগানিস্তানের রাজধানীতে একটি বিবাহ অনুষ্ঠানকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলে ৬৩ জন
লক্ষীপুরঃ এখনো চালাতে পারেনা তেমন, তবুও মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal