, সোমবার, ২৪ জুন ২০১৯

admin

চিটাগংকে ১৬৮ রানের টার্গেট দিল সিলেট

প্রকাশ: ২০১৯-০১-০৯ ১৬:০২:৪৭ || আপডেট: ২০১৯-০১-০৯ ১৬:০২:৪৭

Spread the love

ঢাকা: চলমান বিপিএলের সপ্তম ম্যাচে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস এবং সিলেট সিক্সার্স। নিজেদের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জিতেছিল মুশফিকের চিটাগং আর কুমিল্লার বিপক্ষে হেরেছিল ডেভিড ওয়ার্নারের সিলেট। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট দলপতি ওয়ার্নার। নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে সিক্সার্সরা তুলেছে ১৬৮ রান।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপাকে পড়ে সিলেট। সেখান থেকে দলকে টেনে তুলেন দলপতি ওয়ার্নার এবং আফিফ হোসেন ধ্রুব। পরে নিকোলাস পুরানের দায়িত্বশীল ব্যাটিংয়ে লড়াইয়ের মতো সংগ্রহ দাঁড় করায় সিলেট।

সিলেটের হয়ে ওপেনিংয়ে নামেন ওয়ার্নার-লিটন দাস। কোনো রান না করেই বিদায় নেন লিটন। এবারের বিপিএলে প্রথমবার খেলতে নামা গতবারের সিলেট অধিনায়ক নাসির হোসেন ব্যক্তিগত ৩ রান করে সাজঘরে ফেরেন। সাব্বির রহমান (০) ছিলেন ব্যর্থ। দলীয় ৬ রানের মাথায় তিন উইকেট হারিয়ে বিপাকে পড়ে সিলেটের ব্যাটিং ইনিংস।

সেখান থেকে দারুণ এক ইনিংস খেলে ভাইকিংসের বোলিং আক্রমণকে বুড়ো আঙ্গুল দেখান আফিফ হোসেন। ওয়ার্নারকে দর্শক বানিয়ে ২৮ বলে করেন ৪৫ রান। তাতে ছিল পাঁচটি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারি। ওয়ার্নারের সঙ্গে জুটিতে আফিফ তোলেন ৭১ রান। আফিফের বিদায়ের পর জুটি গড়েন ওয়ার্নার-নিকোলাস পুরান। এই জুটিতে আসে ৭০ রান। ১৯তম ওভারে বিদায় নেন ওয়ার্নার। বিদায়ের আগে ৪৭ বলে তিনি দুটি চার আর একটি ছক্কায় করেন ৫৯ রান।

নিকোলাস পুরান ৩২ বলে করেন ৫২ রান। অপরাজিত থেকে মাঠ ছাড়া এই ব্যাটসম্যানের ইনিংসে ছিল তিনটি চার আর তিনটি ছক্কার মার। অলোক কাপালি ২ বলে ২ রান করে অপরাজিত থাকেন।

ভাইকিংসের পেসার রব্বি ফ্রাইলিঙ্ক ৪ ওভারে ২৬ রান দিয়ে নেন তিনটি উইকেট। নাঈম হাসান ৪ ওভারে ২০ রান খরচায় তুলে নেন একটি উইকেট। খালেদ আহমেদ ৩ ওভারে ৩৩ রানের বিনিময়ে পান একটি উইকেট। উইকেট পাননি আবু জায়েদ রাহি, সিকান্দার রাজা, মোসাদ্দেক হোসেনরা।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায়

ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাওয়াদ জারিফ বলেছেন, আরেকটু হলেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইরানের বিরুদ্ধে যুদ্ধের
অবশেষে ঠিকে রইল আলোচিত আর্জেন্টিনা, ফুটবল প্রেমিদের নিকট আলোচিত দলটি কোপার গ্রুপ পর্বে হেরে হতাশায়
মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল রেলক্রসিং এলাকায় রোববার রাত ১২টার দিকে চলন্ত ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়ে
চট্টগ্রামে সঞ্জয় ধর নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে ইপিজেড
মৌলভীবাজারের কুলাউায় ট্রেনের তিনটি বগি ছিটকে পড়েছে। এতে বেশ কয়েকজন হতাহতের খবর পাওয়া গেছে। রোববার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal