, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯

admin

ঢাকা রোডের যানজটে ভয়াবহ ডাকাতি

প্রকাশ: ২০১৯-০১-০৫ ২০:৫৩:২৮ || আপডেট: ২০১৯-০১-০৫ ২০:৫৩:২৮

Spread the love

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির কবলে পড়েছেন ২ কম্পিউটার ব্যবসায়ী। শনিবার রাতের দিকে গজারিয়া উপজেলার আনারপুরা জিএমআই রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মুরাদনগর থেকে প্রাইভেটকার যোগে বিল্লাল মিয়া (৩৮) ও শহীদুল ইসলাম (৩৫) ঢাকার মিরপুরে ফিরছিলেন। পথিমধ্যে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় যানজটের কবলে পড়েন।

এ সময় ১০-১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন সেট, নগদ ৯১ হাজার টাকা ও ৩ টি স্বর্ণের আংটি লুটে নেয়।

এ ঘটনায় বিল্লাল মিয়া গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ। তিনি জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

মিঠু নামে একজন জানান, রাত ০১.১৫ মিনিট এর সময় ঢাকা- চট্টগ্রামের মহাসড়কের গজারিয়ার- ভবেরচর, এলাকায় প্রচন্ড যানজট মধ্য এক দল ডাকাত আমার বন্ধু শাহাদাতের বোন, বোনের জামাইকে এলোপাথাড়ি চা পাতি দিয়ে প্রচন্ড ভাবে আঘাত করে। সাথে তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান ছিলেন।

তিনি ডাকাত দলদের থেকে বাঁচার জন্য অনেক মিনতি করে কিন্তু তারা রেহাই দেয়নি। তিনি বিমান বাহিনীর একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তার অবস্থা খুবই খারাপ।

শরীরের ৬ বেগ রক্ত দেওয়া হয়ে গেছে। কুমিল্লা সিএমএস এ চিকিৎসা চলছে, সবাই তার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেন সুস্থ করেন। #সংগৃহীত ফেইচবুক থেকে।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় এক আওয়ামী লীগ কর্মীর ছেলেকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির
লজ্জা-শরম থাকলে নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত ছিল বলে মন্তব্য করেছেন
সৌদি আরবে ৩ বাংলাদেশির হাত-পা কেটে দেয়ার রায় দিয়েছেন দেশটির আদালত। গোয়েন্দা পুলিশের কর্মকর্তা সেজে
ইতালির উত্তরে নাপলীতে দীপু মন্ডল নামে (২৪) এক বাংলাদেশির লাশ পাওয়া গেছে। ১৪ জানুয়ারী পালমা
অশ্রুর পরিবর্তে হাসি ফিরিয়ে দিল পুলিশ। পুলিশ যে চেষ্টা করলে অনেক কিছুই করতে পারে তার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত