, সোমবার, ২৪ জুন ২০১৯

rtm

দুর্নীতি মামলায় সাবেক মন্ত্রী নাজমুল হুদা কারাগারে

প্রকাশ: ২০১৯-০১-০৬ ১৪:২৭:০৭ || আপডেট: ২০১৯-০১-০৬ ১৪:২৭:০৭

Spread the love

চার দলীয় জোট সরকারের সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুর্নীতির মামলায় চার বছরের সাজার রায়ের পরিপ্রেক্ষিতে ঢাকার দ্বিতীয় বিশেষ জজ এইচ এম রুহুল ইমরান এর আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন তিনি। পরে আদালত জামিন এর আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

‘খবরের অন্তরালে’ সাপ্তাহিক পত্রিকার নাম করে ২ কোটি ৪০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে নাজমুল হুদাকে সাত বছরের কারাদণ্ড দেয় বিচারিক আদালত। ২০১৭ সালে হাইকোর্ট সাজার মেয়াদ কমিয়ে চার বছর করে দেয়।

সবশেষ গত ১৯ নভেম্বর হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশ করে সুপ্রিম কোর্ট। পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশের ৪৫ দিনের মধ্যে তাকে বিচারিক আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দেন। সেই অনুযায়ী তিনি আজ আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন আবেদন করেছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ব্যারিস্টার নাজমুল হুদা ২০০১-০৬ মেয়াদে যোগাযোগ মন্ত্রী ছিলেন। পরে তিনি বিএনপি ছেড়ে বিএনএফ গঠন করলে সেই দল থেকেও বহিস্কার হন। সবশেষ ঢাকা-১৭ আসন থেকে একাদশ জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুমিনুল হক চৌধুরী
এই মুহূর্তে চট্টগ্রামে জড়ো হাওয়াসহ বৃষ্টি হচ্ছে।
তীব্র গরমে অতিষ্ঠ হয়ে আছে সারাদেশের মানুষ। একটু মেঘ দেখলেই যেন সবার মনে শান্তি। শুধু
আজ ষষ্ঠ তারাবিতে সূরা আরাফের দ্বিতীয় রুকুর দ্বিতীয় আয়াত থেকে শুরু করে শেষ রুকু পর্যন্ত,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal