, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯

EDITOR

দুর্নীতি মামলায় সাবেক মন্ত্রী নাজমুল হুদা কারাগারে

প্রকাশ: ২০১৯-০১-০৬ ১৪:২৭:০৭ || আপডেট: ২০১৯-০১-০৬ ১৪:২৭:০৭

Spread the love

চার দলীয় জোট সরকারের সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুর্নীতির মামলায় চার বছরের সাজার রায়ের পরিপ্রেক্ষিতে ঢাকার দ্বিতীয় বিশেষ জজ এইচ এম রুহুল ইমরান এর আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন তিনি। পরে আদালত জামিন এর আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

‘খবরের অন্তরালে’ সাপ্তাহিক পত্রিকার নাম করে ২ কোটি ৪০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে নাজমুল হুদাকে সাত বছরের কারাদণ্ড দেয় বিচারিক আদালত। ২০১৭ সালে হাইকোর্ট সাজার মেয়াদ কমিয়ে চার বছর করে দেয়।

সবশেষ গত ১৯ নভেম্বর হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশ করে সুপ্রিম কোর্ট। পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশের ৪৫ দিনের মধ্যে তাকে বিচারিক আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দেন। সেই অনুযায়ী তিনি আজ আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন আবেদন করেছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ব্যারিস্টার নাজমুল হুদা ২০০১-০৬ মেয়াদে যোগাযোগ মন্ত্রী ছিলেন। পরে তিনি বিএনপি ছেড়ে বিএনএফ গঠন করলে সেই দল থেকেও বহিস্কার হন। সবশেষ ঢাকা-১৭ আসন থেকে একাদশ জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন।

বাংলাদেশ মানবাধিকার ও সংবাদ সংস্থা (BHRPS) চট্টগ্রাম বিভাগের মেধাবৃত্তি ২০১৭ ইং ডিসেম্বরে অনুষ্ঠিত পরীক্ষার পুরস্কার
মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর ৭ দিনের নিচের ইন্টারনেট প্যাকেজ বন্ধ হতে যাচ্ছে। আগামী ২৭ জানুয়ারি
‘আবার ক্ষমতায় গেলে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স’—নির্বাচনী ইশতেহারে দেওয়া আওয়ামী লীগের এ ঘোষণার বাস্তবায়ন শুরু
পোশাক শ্রমিকদের আন্দোলনের মধ্যে সাভারে দায়িত্ব পালন করতে যাওয়া ঢাকার মো. রাজিবুল ইসলাম নামের একজন
মোঃ জাহেদুল ইসলাম,আরটিএমনিউজ২৪ডটকম: জাতীয় নির্বাচনের পর পরই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আলোচনা শুরু হয়েছে হাট-বাজার, চায়ের

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত