, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯

admin

বিএনপির ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে

প্রকাশ: ২০১৯-০১-১০ ১৯:৫০:৩৬ || আপডেট: ২০১৯-০১-১০ ১৯:৫০:৩৬

Spread the love

চট্টগ্রাম মহানগর বিএনপির ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। তারা হলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক ইসহাক চৌধুরী আলিম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এম আই চৌধুরী মামুন, সহ-ছাত্রবিষয়ক সম্পাদক ইয়াকুব চৌধুরী হাকিম, বাকলিয়া থানা বিএনপি নেতা এস এম সেলিম, ১৯ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিএনপি কর্মী মহিউদ্দিন, নাছির উদ্দিন, আজাদ খান, নসরুল্লা খান নসু, নাজমুল হক নাজু, মো. ইলিয়াছ, মো. জসিম ও মো. রেজাউল।

নির্বাচনের আগে (সেপ্টেম্বর-অক্টোবর) বাকলিয়া থানায় করা চারটি পৃথক মামলায় হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নগর বিএনপির উপ দফতর সম্পাদক ইদ্রিস আলী জানান, বাকলিয়া থানায় গত সেপ্টেম্বর-অক্টোবরে বেশ কয়েকটি ‘গায়েবি’ মামলা হয়। এর মধ্যে চারটি মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন বিএনপির ১৪ নেতাকর্মী। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ তারা চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হোমেন মৃধার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় এক আওয়ামী লীগ কর্মীর ছেলেকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির
লজ্জা-শরম থাকলে নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত ছিল বলে মন্তব্য করেছেন
সৌদি আরবে ৩ বাংলাদেশির হাত-পা কেটে দেয়ার রায় দিয়েছেন দেশটির আদালত। গোয়েন্দা পুলিশের কর্মকর্তা সেজে
ইতালির উত্তরে নাপলীতে দীপু মন্ডল নামে (২৪) এক বাংলাদেশির লাশ পাওয়া গেছে। ১৪ জানুয়ারী পালমা
অশ্রুর পরিবর্তে হাসি ফিরিয়ে দিল পুলিশ। পুলিশ যে চেষ্টা করলে অনেক কিছুই করতে পারে তার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত