, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

আওয়ামী লীগ নেতা সোহেল নিহতের ঘটনায় কাউন্সিলরকে প্রধান আসামি করে হত্যা মামলা

প্রকাশ: ২০১৯-০১-০৯ ১৮:২৮:৫১ || আপডেট: ২০১৯-০১-০৯ ১৮:৩০:২১

Spread the love

চট্টগ্রাম: ‘গণপিটুনিতে’ আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল নিহত হওয়ার ঘটনায় স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে ডবলমুরিং থানায় এ মামলা দায়ের করেন মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির।

মামলায় ২৭ জনকে এজাহারনামীয় আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সংবাদ বাংলানিউজের ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, মহিউদ্দিন সোহেলের মৃত্যুর ঘটনায় ২৭ জনকে এজাহারনামীয় আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সোমবার (৭ জানুয়ারি) পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির ঘটনায় নিহত হন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়।

কিন্তু মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মহিউদ্দিন সোহেলের পরিবার। এসময় তার ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির দাবি করেন, মহিউদ্দিন সোহেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার পেছনে স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খানসহ কয়েকজন জড়িত বলেও দাবি করেন শিশির।

Logo-orginal