, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

কোন্দলের জেরে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষরা

প্রকাশ: ২০১৯-০১-২৬ ১৯:০৪:৪১ || আপডেট: ২০১৯-০১-২৬ ১৯:০৪:৪১

Spread the love

অভ্যন্তরীণ কোন্দলের জেরে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। খবর দৈনিক সমকালের ।

আহতরা হলেন- মিরাজ ও বশির। তাদের মধ্যে মিরাজকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে। এ ঘটনার পর শহরে ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতদিয়াড় দক্ষিণ পাড়া এলাকায় অবস্থান করছিলেন ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য। এ সময় প্রতিপক্ষ গ্রুপের ৮-১০ জন তাদের ওপর হামলা করে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে মিরাজ ও বশির জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা শামীমা ইয়াসমিন জানান, ধারালো অস্ত্রের আঘাতে মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্যা ক্ষত হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। তবে বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনা রোধে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে চেকপোস্টও বসানো হয়েছে।

Logo-orginal