, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

ঘরের মাঠে কুপোকাত চিটাগাং ভাইকিংস

প্রকাশ: ২০১৯-০১-২৬ ১৮:৫৩:৫১ || আপডেট: ২০১৯-০১-২৬ ১৮:৫৮:৫১

Spread the love

চট্টগ্রামঃ ছবি, (গাজী টিভি) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বে ঘরের মাঠে চিটাগংকে বড় ব্যবধানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স। প্রথম ব্যাট করে ২০ ওভারে ২৩৯ রান তুলে গেইল-মাশরাফিরা। শেষ পর্যন্ত ৭২ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে রংপুর।

ঘরের মাঠে রংপুরের কাছে হেরে বোলিংকে দুষলেন চিটাগংয়ের অধিনায়ক মুশফিকুর রহিম। বোলাররা ঠিকমতো দায়িত্ব পালন করলে ফলাফল ভিন্ন হতো বলে মনে করছেন তিনি।

শুক্রবার ঘরের মাঠে হেরে সংবাদ সম্মেলনে এসে মুশফিক বলেন, বিপক্ষ দলে যদি ভালো মানের ব্যাটসম্যান থাকে তাহলে বোলারদের আরও নৈপুণ্য দেখাতে হয়। যেটা এ ম্যাচ হয়নি। ভালো বল করলে হয়তো দুই-একটা মারতে পারতো। কিন্তু বোলিং ভালো হয়নি।
চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টানা কয়েকম্যাচ ভালো ব্যাটিং করে নজরে এসেছে চিটাগং ভাইকিংসের ইয়াসির আলী। দল হারলেও এ ম্যাচে সর্বোচ্চ ৭৮ রান করেছেন তিনি।

মুশফিক বলেন, ‘ওর ইনিংস বড় করার পরিকল্পনা ভালো। ভালো শুরুর পরেও কয়েকটা ম্যাচে তাড়াতাড়ি আউট হয়ে গেছে। ইনিংসগুলো বড় করার চেষ্টা করলে দল এবং নিজের জন্য আরও ভালো হবে।

টপে থেকে প্লে-অফ খেলার কথা জানিয়ে মুশফিক বলেন, ‘আমাদের টিমে অনেক গেম চেঞ্জার রয়েছে। তারা যে কোন মুহূর্তে খেলার পটপরিবর্তন করতে পারে।

Logo-orginal