, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

ঢাকা রোডের যানজটে ভয়াবহ ডাকাতি

প্রকাশ: ২০১৯-০১-০৫ ২০:৫৩:২৮ || আপডেট: ২০১৯-০১-০৫ ২০:৫৩:২৮

Spread the love

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির কবলে পড়েছেন ২ কম্পিউটার ব্যবসায়ী। শনিবার রাতের দিকে গজারিয়া উপজেলার আনারপুরা জিএমআই রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মুরাদনগর থেকে প্রাইভেটকার যোগে বিল্লাল মিয়া (৩৮) ও শহীদুল ইসলাম (৩৫) ঢাকার মিরপুরে ফিরছিলেন। পথিমধ্যে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় যানজটের কবলে পড়েন।

এ সময় ১০-১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন সেট, নগদ ৯১ হাজার টাকা ও ৩ টি স্বর্ণের আংটি লুটে নেয়।

এ ঘটনায় বিল্লাল মিয়া গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ। তিনি জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

মিঠু নামে একজন জানান, রাত ০১.১৫ মিনিট এর সময় ঢাকা- চট্টগ্রামের মহাসড়কের গজারিয়ার- ভবেরচর, এলাকায় প্রচন্ড যানজট মধ্য এক দল ডাকাত আমার বন্ধু শাহাদাতের বোন, বোনের জামাইকে এলোপাথাড়ি চা পাতি দিয়ে প্রচন্ড ভাবে আঘাত করে। সাথে তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান ছিলেন।

তিনি ডাকাত দলদের থেকে বাঁচার জন্য অনেক মিনতি করে কিন্তু তারা রেহাই দেয়নি। তিনি বিমান বাহিনীর একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তার অবস্থা খুবই খারাপ।

শরীরের ৬ বেগ রক্ত দেওয়া হয়ে গেছে। কুমিল্লা সিএমএস এ চিকিৎসা চলছে, সবাই তার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেন সুস্থ করেন। #সংগৃহীত ফেইচবুক থেকে।

Logo-orginal