, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

রাউজানের নিখোঁজ হওয়ার একদিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০১-০৬ ১৯:৫৬:২৯ || আপডেট: ২০১৯-০১-০৬ ১৯:৫৬:২৯

Spread the love

চট্টগ্রাম: রাউজানের উরকিরচর থেকে নিখোঁজ হওয়ার একদিন পর নুরুল আলম (৫৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
চট্টগ্রামের রাউজানের এক বৃদ্ধকে অপহরণের পর কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার দুপুরে পাশ্ববর্তি হাটহাজারী উপজেলার শিকারপুর থেকে নিহত বৃদ্ধ নূরুল আলম (৬০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি রাউজানের উরকিরচর ইউনিয়নের হারপাড়া গ্রামের করম আলী হাজীর বাড়ির সুলতান আহমদের পুত্র। ৩ বছর আগে তিনি আমিরাত থেকে চাকরি ছেড়ে দেশে ফিরে আসেন। এরপর একটি ট্রাক কিনে ভাড়ায় দিয়ে তার আয়ে সংসার চালান। তার দুই ছেলে ওমান প্রবাসী।

এদিকে পরিবারের পক্ষ থেকে বলা হয়, গতকাল শনিবার সকালে রাউজানের উরকির চর বাজার থেকে বাড়ী ফেরার পথে চিহ্নিত দুর্বৃত্তরা নূরুল আলমের উপর হামলা চালায় এবং তাকে ছুরিকাঘাত করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এর পর স্বজনরা তাঁকে অনেক খোঁজাখুজি করেও সন্ধ্যান পায়নি।

নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, গতকাল হামলা ও অপহরণের ব্যাপারে রাউজান থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি এবং কোন ধরণের সহযোগিতা করেনি।

এ ব্যাপারে জানতে চাইলে রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ বলেন, নূরুল আলম নামে এক বৃদ্ধ খুন হয়েছে শুনেছি। তাঁর লাশ হাটহাজারীতে পাওয়া গেছে। হাটহাজারী পুলিশ ময়নাতদন্ত করছে। আমরা বিস্তারিত জানি না।

নিহত নুরুল আলমের স্ত্রী নূর বানু জানান, গতকাল শনিবার সকালে উরকিরচর বাজারে যান নুরুল আলম। এসময় ৪/৫ জন দুর্বৃত্ত তাকে সড়কের উপড় আটকে কুপিয়ে ও ছুরিকাঘাতে জখম করে। পরে মুমূর্ষু অবস্থায় একটি অটোরিকশায় করে তুলে নিয়ে যায় হামলাকারীরা। পরিবারের পক্ষ থেকে স্থানীয় হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে খোঁজ নিয়েও শনিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত কোন হদিস পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুটি মুঠোফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। পরে দুপুর ১২টায় সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, কাপ্তাই সড়কের উপর ওই বাজারের সড়কের একপাশে রক্তাক্ত দুটি স্যান্ডেল পড়ে আছে। সড়কের উপর ছোপ ছোপ রক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে।

স্ত্রী নুর বানু বলেন, গলির মধ্যে ট্রাক ঢোকা নিয়ে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার সাথে নূরুল আলমের বাকবিতণ্ডা থেকে হাতাহাতির ঘটনার জের ধরে গত রমজান মাসে আমাদের বাড়িতে হামলা ও লুটপাট চালিয়েছিল কিছু দুর্বৃত্ত। এসময় তারা তার বাড়ি ভাঙচুর করে নগদ ২ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এরপর স্থানীয় কিছু যুবকের সঙ্গে তার স্বামীর শত্রুতা বাড়ে। তিনি জানান, স্বামীর উপর হামলার পর অপহরণের ঘটনায় শনিবার বিকেলে অভিযোগ দিতে থানায় গেলে পুলিশ কোন অভিযোগ নেয়নি।

উরকিরচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মুহাম্মদ সেলিম বলেন, ছয়মাস আগে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ আবুকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার হয়। দুইমাস কারাগারে ছিলেন নুরুল আলম। কিছুদিন আগে তিনি জামিনে ছাড়া পেয়ে মুক্ত হয়ে বাড়িতে অবস্থান করছিলেন।উৎসঃ পাঠক নিউজ ।

Logo-orginal