, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

লোহাগাড়া থেকে উদ্ধার হল অপহৃত ছাত্র করাইয়ানগর এর সাকিব

প্রকাশ: ২০১৯-০১-১৪ ১৯:৩৩:২৪ || আপডেট: ২০১৯-০১-১৪ ১৯:৩৩:২৪

Spread the love

চট্টগ্রামে সাদেক ছোবহান সাকিব (১৭) নামে অপহৃত এক কলেজ ছাত্রকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় অপহরণকারী মোহাম্মদ হোসেনকে অস্ত্রসহ আটক করা হয়।

সোমবার (১৪ জানুয়ারি) ভোরে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার বটতলী বাজারের এমকে বোর্ডিং এর ৩০৪ নম্বর কক্ষ থেকে অপহৃত সাকিবকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীর কাছ থেকে একটি রিভলবার, দু’টি চাকু, ঘুমের ঔষধ, ১টি গামছা ও ১টি মাফলার উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিস্তারিত জানাতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ সোমবার দুপুরে প্রেস ব্রিফিং করে। উপ-কমিশনার এস এম মোস্তাইন হোসাইন জানান, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) চট্টগ্রামের সাতকানিয়া নিজ বাড়ি থেকে কলেজে যাওয়ার জন্য বের হয় সাকিব। বাসার সামনে থেকে তার খালাতো ভাই জাহাঙ্গীর বেড়াতে যাওয়ার কথা বলে সাকিবকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় সাকিবের বাবা সাতকানিয়া থানায় একটি জিডি দায়ের করেন। পরে টেলিফোনে সাকিবের বাবার কাছে ৫০ লাখ চাঁদা দাবি করা হয়। এ অভিযোগে ডিবি অভিযান চালিয়ে সাকিবকে উদ্ধার করে।

মোস্তাইন হোসাইন আরো জানান, এই অপহরণের সঙ্গে মোট ৫ জন জড়িত। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ছাত্র সাকিব উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের করাইয়ানগর গ্রামের মোসে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বা. ফৌজুল কবির ছেলে। ও চন্দনাইশের বিজিসি ট্রাস্টের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। উৎসঃ সিটিজি টাইমস ।

Logo-orginal