, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

admin

অবশেষে একুশে টিভি থেকে বরখাস্ত মঞ্জুরুল আহসান বুলবুল

প্রকাশ: ২০১৯-০২-১৫ ২১:২৪:১৬ || আপডেট: ২০১৯-০২-১৫ ২১:২৪:১৬

Spread the love

সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভির ( ইটিভি ) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদ থেকে বরখাস্ত করা হয়েছে।মঞ্জুরুল আহসান বুলবুল ২০১৫ সালে নভেম্বরে ইটিভিতে যোগদান করেন।

এর আগে বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং প্রধান সম্পাদকের দায়িত্ব ছেড়ে গত ২ আগস্ট ২০১৫ সালে মঞ্জুরুল আহসান বুলবুল বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় এডিটর ইন চিফ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন। যদিও, এর আগেও তিনি এটিএন বাংলায় বার্তা বিভাগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

ইতিমধ্যে নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) প্রধান প্রতিবেদক এম এম সেকান্দার রিমান্ডে আছেন।

এমএম সেকেন্দারের বিরুদ্ধে হাতিরঝিল থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা করেন একুশে টেলিভিশনে কর্মরত এক নারী। সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে রিমান্ডে থাকা একুশে টিভির সাংবাদিক এম এম সেকান্দার ও তার মদদাতা বুলবুলের শাস্তির দাবিতে মানববন্ধনও করেছেন গণমাধ্যম কর্মীরা।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী উৎসব আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার
ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহ বলেছেন,
অসহায় এক বাংলাদেশীর সাহায্যে এগিয়ে এলেন মালদ্বীপের সাবেক এক প্রেসিডেন্ট। রেমিট্যান্স যোদ্ধা নোয়াখালী লক্ষীপুরে আনোয়ার
নতুন সড়ক আইন সংশোধনসহ ৯ দফা দাবিতে কর্মবিরতিতে থাকা বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক
ভালো কাজ করলে বাংলাদেশে যে অন্তত সেটার প্রতিদান পাওয়া যায় না, বরং কিছু মানুষের চক্ষুশূলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal