, রোববার, ২১ জুলাই ২০১৯

admin

অবশেষে একুশে টিভি থেকে বরখাস্ত মঞ্জুরুল আহসান বুলবুল

প্রকাশ: ২০১৯-০২-১৫ ২১:২৪:১৬ || আপডেট: ২০১৯-০২-১৫ ২১:২৪:১৬

Spread the love

সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভির ( ইটিভি ) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদ থেকে বরখাস্ত করা হয়েছে।মঞ্জুরুল আহসান বুলবুল ২০১৫ সালে নভেম্বরে ইটিভিতে যোগদান করেন।

এর আগে বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং প্রধান সম্পাদকের দায়িত্ব ছেড়ে গত ২ আগস্ট ২০১৫ সালে মঞ্জুরুল আহসান বুলবুল বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় এডিটর ইন চিফ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন। যদিও, এর আগেও তিনি এটিএন বাংলায় বার্তা বিভাগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

ইতিমধ্যে নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) প্রধান প্রতিবেদক এম এম সেকান্দার রিমান্ডে আছেন।

এমএম সেকেন্দারের বিরুদ্ধে হাতিরঝিল থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা করেন একুশে টেলিভিশনে কর্মরত এক নারী। সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে রিমান্ডে থাকা একুশে টিভির সাংবাদিক এম এম সেকান্দার ও তার মদদাতা বুলবুলের শাস্তির দাবিতে মানববন্ধনও করেছেন গণমাধ্যম কর্মীরা।

মোহাম্মদ ইমাদ উদ্দীনঃ ধর্ষণ একটি ভয়ংকর সামাজিক ব্যাধি। আজকাল পত্রিকার পাতায়   কিংবা সোস্যাইল মিডিয়াতে
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় বাংলাদেশ
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে ‘রাষ্ট্রদ্রোহ’ মামলা দায়ের
ইহরামের কাপড় গায়ে দিয়ে সিলেটের হজরত শাহজালাল (রাহ.) এর বার্ষিক উরুস অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে
গত মঙ্গলবার বিকালে ওই পুলিশ অফিসার মাজহারুল হক পৌর শহরের নিউটাউন এলাকা থেকে মো. জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal