, সোমবার, ২৭ মে ২০১৯

admin

আটক ভারতীয় পাইলটের ছবি প্রকাশ করল পাকিস্তান

প্রকাশ: ২০১৯-০২-২৭ ১৫:০৩:৪৫ || আপডেট: ২০১৯-০২-২৭ ১৫:০৩:৪৫

Spread the love

ভূপাতিত ভারতীয় যুদ্ধবিমানের একজন পাইলটের ছবি ও ভিডিও প্রকাশ করেছে পাকিস্তান সেনাবাহিনী। এর আগে সকালে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, আকাশসীমা লঙ্ঘন করায় তারা দুটি ভারতীয় ফাইটার জেটকে ভূপাতিত করেছে।

প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্লাইট সুট পরা একজন ব্যক্তি পিছমোড়া করে বাধা অবস্থায় কথা বলছেন। তার পরিচয় জানাচ্ছেন তিনি ‘উইং কমান্ডার অভিনন্দন’। এরপর তিনি কাউকে জিজ্ঞেস করছেন, ‘আমি কি পাকিস্তান সেনাবাহিনীর হাতে বন্দী আছি কিনা- এটা জানা আমার অধিকার।’

তাকে আরও প্রশ্ন করা হলে তিনি উত্তর দিতে অস্বীকার করেন। ভিডিও ছাড়াও পাইলট অভিনন্দনকে ঘটনাস্থল থেকে আটকের সময়ের একাধিক ছবিও প্রকাশ করা হয়েছে।

এর আগে পাকিস্তানের পক্ষ থেকে জানানো হয়, ‘সকালে পাকিস্তান বিমান বাহিনী কর্তৃক ভারতে হামলার জবাবে লাইন অব কন্ট্রোল অতিক্রম করে ভারতীয় বিমান। এ সময় পাকিস্তান বিমান বাহিনী দুটি ভারতীয় বিমানকে ভূপাতিত করেছে। একটি বিমান আজাদ কাশ্মিরে এবং অন্যটি ভারত অধিকৃত কাশ্মিরে পড়েছে। একজন ভারতীয় পাইলটকে আটক করা হয়েছে।”

এদিকে এক সংবাদ সম্মেলনে পাকিস্তান সেনাবাহিনীর জনসংযোগ অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর বলেছেন, ভারতের হামলার পর পাকিস্তানের সামনে পাল্টা হামলা করা ছাড়া কোনো বিকল্প ছিল না। আমরা আসলে যুদ্ধ চাই না, উত্তেজনা বাড়াতে চাই না। শুধু এটা দেখানো আমাদের প্রয়োজন ছিল যে, ভারতের হামলার জবাব আমরা দিতে জানি।

এ কারণে আমরা কোনো সামরিক বা বেসরমারিক লক্ষ্যবস্তুতে আঘাত না হানার সিদ্ধান্ত নিই। কোনো মানুষের জীবন যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে অনুযায়ীই হামলা করা হয়েছে। উৎসঃ যমুনা টিভি।

জার্মানির নর্থ রাইন ওয়েস্টফ্যালিয়া অঙ্গরাজ্যের হ্যাগেন শহরে একটি মসজিদে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শনিবার স্থানীয় সময়
সাখাওয়াত হোসাইন ফরহাদ, বাঁশখালীঃ নাড়ির টানে পাশে আনে।ঈদ আসলেই সবার জন্মস্থানে ফেরার ধুম পড়ে যায়।
রাজশাহীর তানোরে নিজ ছেলের লাঠির আঘাতে রোজারত অবস্থায় এক মায়ের করুণ মৃত্যু হয়েছে। রবিবার (২৬
ঈদের আগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন এক হাজার সতের জন সাংবাদিক।
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ইফতার মাহফিলে বগুড়ায় এসে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal