, শনিবার, ২৪ আগস্ট ২০১৯

admin

কাদিয়ানী ইস্যুতে জুমাবার নয়, বুধবার বিক্ষোভ সমাবেশ

প্রকাশ: ২০১৯-০২-১১ ১৫:২৩:৩২ || আপডেট: ২০১৯-০২-১১ ১৫:২৩:৩২

Spread the love

মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের ঘোষিত কথিত জাতীয় ইজতেমা বন্ধের দাবিতে সারােদেশে বিক্ষোভ কর্মসূচীর ডাক দিয়েছেন দেশের শীর্ষ ওলামায়ে কেরাম।

আগামী বুধবার (১৩ ফেব্রুয়ারী) দেশব্যাপী  এ বিক্ষোভ কর্মসূচী পালন করা হবে বলে ইনসাফকে জানিয়েছেন আর্ন্তজাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম।

তিনি বলেন, গতকাল (১০ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে পঞ্চগড় জেলায় আগামী ২২,২৩,২৪ ফেব্রুয়ারি জাতীয় ইজতেমা নামক দেশের সংখ্যাগরিষ্ঠ মুসলমানের ঈমান আকীদা বিধ্বংসী অনুষ্ঠান আয়োজনের প্রতিবাদ ও অনতিবিলম্বে তা বন্ধের দাবিতে আর্ন্তজাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে আমরা আগামী শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দেশব্যাপী  এ বিক্ষোভ পালন করা হবে বলে ঘোষণা দিয়ে ছিলাম।

কিন্তু বিশ্ব ইজতেমার কারণে এ কর্মসূচীর তারিখ পরিবর্তন করতে হয়েছে। ইনশা  আল্লাহ আগামী বুধবার (১৩ ফেব্রুয়ারী) দেশব্যাপী  এ বিক্ষোভ কর্মসূচী পালন করা হবে।

এম,এস, মিনহাজ, লোহাগাড়াঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জুয়েলার্স কল্যাণ সমিতির সভাপতি পদে জননী জুয়েলার্স এর স্বত্বাধিকারী
ঢাকা থেকে ছেড়ে যাওয়া কমফোর্ট লাইনের একটি বাস গোপালগঞ্জ যাওয়ার পথে ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদী রেলগেট
মালয়েশিয়ায় ডক্টর জাকির নাইকের বিরুদ্ধে ডাক দেয়া ভারতীয় হিন্দুদের সমাবেশ বাতিল করা হয়েছে। দেশটির সরকারি
কুয়েত সিটিঃ আজ থেকে কুয়েতে গরমের আদ্রতা শুরু হয়েছে, তাপমাত্রা ৪৫ ডিগ্রীতে স্থিত রয়েছে। শনিবার
ভারতের উগ্র হিন্দুত্ববাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা দিতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal