, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

admin

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটে জয়লাভ করছেন এডভোকেট বদরুল আনোয়ার

প্রকাশ: ২০১৯-০২-১১ ১০:২৮:১৮ || আপডেট: ২০১৯-০২-১১ ১০:৩৭:১৪

Spread the love

চট্টগ্রাম জেলার আইনজীবী সমিতির ২০১৯ সালের নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটে জয়লাভ করছেন বিএনপি নেতা এডভোকেট জনাব, এ.এস.এম.বদরুল আনোয়ার।

রোববার (১০ ফেব্রুয়ারি) জেলা মিলনায়তনে সমিতির নির্বাচন সম্পন্ন হয়।

রোববার রাত ১২ এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আনোয়ারুল হক চৌধুরী। এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

ঘোষিত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্টের প্রার্থী এএসএম বদরুল আনোয়ার ১ হাজার ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী সৈয়দ মোক্তার আহমেদ পেয়েছেন ৮০২ ভোট।

সাধারণ সম্পাদক পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী আইয়ুব খান ১ হাজার ৮৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমমনা আইনজীবী সংসদের প্রার্থী তৌহিদুল মুনীর চৌধুরী টিপু পেয়েছেন ৮৩৮ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে মো. ইসহাক ১ হাজার ৪৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তুষার কান্তি সিং হাজারী পেয়েছেন ১ হাজার ২০৬ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ রাশেদ ফারুকী ১ হাজার ৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ কবির হোসেন পেয়েছেন ১ হাজার ১০ ভোট।

অর্থ সম্পাদক পদে রফিকুল ইসলাম ১ হাজার ৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম অহিদুল্লাহ পেয়েছেন ১ হাজার ৫৭ ভোট।

পাঠাগার সম্পাদক পদে ভাস্কর রায় চৌধুরী ১ হাজার ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আলী আকবর পেয়েছেন ৮৪৯ ভোট।

সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সম্পাদক পদে জেবুন নাহার লিনা ১ হাজার ৪৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুবেল পাল পেয়েছেন ১ হাজার ৮৮ ভোট।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মোহাম্মদ হাসান মুরাদ ১ হাজার ৪৩৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেলাল উদ্দিন আবু পেয়েছেন ১ হাজার ১০৪ ভোট।
ছবি, নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারি।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী ইয়াসিন, মোহাম্মদ জাহিদুল ইসলাম চৌধুরী, পাইরিন আক্তার, মো. আরিফুদ্দিন চৌধুরী, জয়নাল আবেদীন সম্রাট, মোহাম্মদ আফজাল হোসেন, মো. শাহেদ-উল-আলম সাইমন, মো. নাসির উদ্দিন রুবেল, আবদুল জব্বার, মো. রিয়াদ উদ্দিন।

কার্যনির্বাহী সদস্যের ১০ পদের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্টের ৫ জন ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ৫ জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আইনজীবীদের ৪টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে আওয়ামীপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট ১৯টি পদের সবক’টিতেই প্রার্থী দেয়। আর সমমনা আইনজীবী সংসদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ প্রার্থী দেয় ৫টি পদে।

প্রাণঘাতি রোগে আক্রান্ত ভক্ত। সোশ্যাল মিডিয়ায় চেয়েছেন মহানায়কের সহায়তা। তাতে সাড়াও দিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার
ঢাকাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ আগামী ৪, ৫ অথবা ৬
নিউজ ডেস্কঃ কলম্বোতে ভয়াবহ বোমা হামলাকারীদের একজন পড়াশোনা করেছে বৃটেন ও অস্ট্রেলিয়ায়। এ কথা বলেছেন
শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহত আট বছরের শিশু জায়ানের মরদেহ দেশে আনা হয়েছে। আজ দুপুর পৌনে
ফিলিস্তিনের গাজা’র প্রায় ৭৫ ভাগ মসজিদই ধ্বংস করে দিয়েছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। সম্প্রতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত