, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

টাকা নাই’ মিথ্যা বলায় নৃশংস কায়দায় খুন করল ছিনতাইকারী

প্রকাশ: ২০১৯-০২-১০ ০০:৩৩:৩৮ || আপডেট: ২০১৯-০২-১০ ০০:৩৩:৩৮

Spread the love

ফটিকছড়ি, চট্টগ্রামঃ ছিনতাইয়ের কবলে পড়ে পকেটে টাকা নেই বলে জানান ফটিকছড়ির ডেকোরেটর ব্যবসায়ী মুনসুর আলী দুলাল (৪৫)। পরে তার পকেটে টাকা খুঁজে পাওয়ায় তাকে নৃশংসভাবে খুন করে ছিনতাইকরীরা।

মিথ্যা বলেছ কেন? এই বলে দুলালের মাথায় দুটি আঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ খুনের সাথে জড়িত দুই আসামি বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের ফটিকছড়ির কাঞ্চন নগরের চেঙ্গরপুলের উত্তর-পূর্ব পাশ থেকে দুলালের (৪৫) হাত-পা, মুখ বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ফটিকছড়ির উত্তর রাঙ্গামাটিয়া এলাকার হাছি মিয়া টিলার মৃত গুড়া মিয়ার ছেলে।

এ ঘটনায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বুধবার দিবাগত রাতে নগরীর চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারককৃতরা হলেন- ফটিকছড়ির উত্তর রাঙ্গামাটিয়ার মোঃ পারভেজ (২৬) ও কাঞ্চনগর ইউনিয়নের মোঃ হেলাল উদ্দিন (২৬)।

নিহত ব্যবসায়ী দুলাল ঘটনার দিন রাতে কাঞ্চননগর শিল্পপাড়া সংলগ্ন তার নিজ ডেকোরেশনের দোকান থেকে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। পরদিন দুলালের শ্যালক মো. নাছির উদ্দিন বাদী হয়ে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার বলেন, ‘শুধু ছিনতাই করার জন্য দুলালকে খুন করেছে। ছিনতাইকারীরা প্রথমে বলেছিল টাকা আছে কিনা, দুলাল বলেছে আমার পকেটে টাকা নাই, পরে টাকা খুঁজে পাওয়ায় মিথ্যা বলেছে কেন? এই কথা বলে মাথায় আঘাত করে খুন করে দুলালকে। #সংগৃহীত ফেইচবুক থেকে।

ইসলাম ডেস্কঃ আলহামদুলিল্লাহঃ দুইটি শর্তপূরণ হওয়া ছাড়া কোন ইবাদত আল্লাহর দরবারেকবুল হয় না: ১. আল্লাহর
ভারতীয় বিমান বাহিনীর  দু’টি বিমানের মুখোমুখি সংঘর্ষে মাঝ আকাশেই ভেঙ্গে পড়েছে দুটি বিমান। দেশটির বিমান
কুয়েতে ওয়ান এইট গাড়ির ধাক্কায় কর্মস্থলেই মো. একরামুল খান (৩২) নামে এক বাংলাদেশি নিহত ও
নিউজ ডেস্কঃ ভারতের সাথে যুদ্ধ করতে পূর্ণ প্রস্তুতি সম্পন্ন করেছে পাকিস্তান। গত কদিনের বিশ্ব মিডিয়ার
চট্টগ্রামের লোহাগাড়ার নির্বাহী অফিসার (ইউএনও) আবু আসলামের বিরুদ্ধে গৃহায়ন প্রকল্পে ১৬৪টি ঘরে প্রায় অর্ধকোটি টাকার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত