, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

চট্টগ্রামে র্যাবের জালে অত্যাধুনিক অস্ত্রসহ ধরা পড়ল এক ব্যবসায়ী

প্রকাশ: ২০১৯-০২-১৮ ১৪:০৫:০৯ || আপডেট: ২০১৯-০২-১৮ ১৪:০৫:০৯

Spread the love

চট্টগ্রামঃ নগরীর বাদুরতলা থেকে অত্যাধুনিক একটি এসএমজি (সাবমেশিন গান)সহ ওয়াহিদুল ইসলাম সোহেল নামে এক ব্যক্তিকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তার কাছ থেকে দুইটি ম্যাগজিন ও ২৭ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত সোহেল অবৈধ লেনদেনের উদ্দেশ্যে ওই মুহূর্তে এলাকায় অবস্থান করছিল বলে র‌্যাব জানিয়েছে।

অন্য একটি সূত্র বলছে, অস্ত্রটি বিক্রির উদ্দেশ্য সেখানে নেয়া হয়েছিল। গতকাল বেলা ৩টা নাগাদ র‌্যাব-৭’র একটি দল বাদুরতলা বড় গ্যারেজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তি মাজহারুল ইসলামের ছেলে বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেপ্তারের পর সাংবাদিকদের উপস্থিতিতে ওই এলাকায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাবের চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেহেদী হাসান বলেন, অবৈধ লেনদেন হতে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি ও একটি এসএমজিসহ ওয়াহিদুল ইসলাম সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে।পরে তাকে জিজ্ঞাসাবাদের এক
পর্যায়ে তার বাসা থেকে আরও একটি ম্যাগাজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা মেহেদী সংবাদ সম্মেলনে বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, সোহেল বড় গ্যারেজ এলাকায় একটি অফিস কক্ষ বসিয়ে তার বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালাতেন। ওই কক্ষটিতে আবার জুয়াও খেলা হত বলে জানায় স্থানীয়রা। ঘটনার দিন ওই কক্ষটিতে কয়েক ডজন তাসের প্যাকেট দেখা যায়। তাস খেলার জন্য একটি খাতাও ঘটনাস্থলে পড়ে ছিল।

একটি সূত্র বলেছে, চান্দগাঁও এলাকার সরকার দলীয় প্রভাবশালী এক ক্যাডারের কাছ থেকে অনেক আগে এই এসএমজি নিয়েছিল সোহেল। ১০ লাখ টাকায় তা বিক্রি করার কথা ছিল। উৎসঃ আজাদী।

Logo-orginal