, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

চট্টলবাসীর সহযোগিতায় বেঁচে যেতে পারে মেধাবী ছাত্র জাহেদ” আসুন পাশে দাঁড়ায়

প্রকাশ: ২০১৯-০২-১৭ ১২:২৬:১০ || আপডেট: ২০১৯-০২-১৭ ১২:২৬:১০

Spread the love

অসহায়ের পাশে থাকুন, আল্লাহ আপনার পাশে থাকবে, গরীব-দুঃখীকে সাহায্যে করুন, মহান আল্লাহ বরকত দেবে।

আমাদের সামান্য সহযোগিতা একজন অসুস্থ সুস্থ হতে পারে। কান্না থামাতে পারে একটি পরিবারের।

মেধাবী ছাত্র অসুস্থ জাহেদ পড়ে আছে চট্টগ্রাম মেডিকেলের ১৭ নং ওয়ার্ডে। তার বাড়ী চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার কলাউজান ইউনিয়নে।

মেধাবী ছাত্র জাহেদ কলাউজান শাহ রশিদিয়া ফাজিল মাদরাসা থেকে ২০১৯ সালে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে আলিম পরীক্ষার্থী।

তার সাথে কথা বলে জানাযায়, পারিবারিক অস্বচ্ছলতার দরুণ ছেলেটি ছোটকাল থেকেই নিজের খরচ নিজে বহন করে। দুয়েকটি টিউশন করে যা টাকা পায়, সেগুলো দিয়ে নিজের পড়া-লেখার খরচ নিজে বহন করে।

উল্লেখ্য যে, বিগত চার-পাঁচ দিন ধরে ছেলেটি চট্টগ্রাম মেডিকেলের ১৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। ডাক্তারেরা নিশ্চিত করেছেন, ছেলেটি বর্তমানে কিডনি, লান্সে পানি এবং লিভারের মতো জটিল তিনটি রোগে ভুগছে। এমতাবস্থায় তার হতদরিদ্র পরিবারের পক্ষে তার সম্পূর্ণ চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে।
অত‌এব, আমার-আপনার সামান্য সহযোগিতায় তার হতদরিদ্র পরিবার ফিরে পেতে পারে তাদের প্রিয় সন্তানকে। লোহাগাড়াবাসী ফিরে পেতে পারে একজন মেধাবী ছাত্রকে।

عَنْ أَبِي هُرَيْرَةَ ـ رضى الله عنه ـ عَنِ النَّبِيِّ صلى الله عليه وسلم صلى الله عليه وسلم قَالَ ‏ “‏ مَا أَنْزَلَ اللَّهُ دَاءً إِلاَّ أَنْزَلَ لَهُ شِفَاءً ‏”‏‏.‏
আবূ হুরাইরা (রাঃ) বর্ণনা করেন, নবী করীম (সঃ) বলেছেনঃ আল্লাহ্‌ এমন কোন রোগ পাঠাননি যার আরোগ্যের ব্যবস্থা দেননি।
সহিহ বুখারী, হাদিস নং ৫৬৭৮।

জাহেদও আমাদের সাহায্যে সুস্থ হয়ে উঠবে ইনশাআল্লাহ।

যোগাযোগঃ বিকাশ 01794872824 (পার্সোনাল)।

Logo-orginal