, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

নগরীতে ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় বন্ধু ও তার স্ত্রীকে কারাগারে প্রেরণ

প্রকাশ: ২০১৯-০২-০৫ ১০:৪৪:৩০ || আপডেট: ২০১৯-০২-০৫ ১০:৪৪:৩০

Spread the love

নগরে সফর আলী নামে এক সিএন্ডএফ ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় ওই বন্ধু ও তার স্ত্রীকে গতকাল সোমবার ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার দম্পতি হলেন নুরুন্নবী জনি ও দিল আফরোজা।

এর আগে গত শনিবার নগরীর নন্দনকানন এলাকায় ওই বন্ধুর বাসায় বেড়াতে যান সিএন্ডএফ (ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং) ব্যবসায়ী সফর আলী। পরে রাতে ওই ব্যবসায়ীর মৃত্যুর সংবাদটি জানানো হয় পরিবারকে। সফর আলী কর্ণফুলী উপজেলার খোয়াজ নগর এলাকার মৃত আবদুল মোতালেবের ছেলে।

নগরীর সদরঘাট থানাধীন কাজী সুজা কাটগড় এলাকায় রহমান টাওয়ারের চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকতেন সফর আলী। সদরঘাট রাজ হোটেলের পাশে সিএন্ডএফ এজেন্ট আনিকা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী তিনি।

ঘটনার পরদিন সকালে পুলিশ অভিযান চালিয়ে ওই ফ্ল্যাট থেকে তার কথিত বন্ধুসহ দু’জনকে গ্রেপ্তার করেন। এদিকে কারাবন্দি হওয়ায় দেখভালের কেউ না থাকায় নুরুন্নবী জনির একমাত্র মেয়ে নুসরাত জাহান মাইশাকে (৮) তার মা দিল আফরোজার সঙ্গে রাখতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল এ সংক্রান্ত আদেশ পেয়ে মাইশাকে তার মায়ের সঙ্গে রাখার ব্যবস্থা করেছে কারা কর্তৃপক্ষ।

কারাগারের ডেপুটি জেলার মো. সেলিম উদ্দিন গতকাল রাতে জানান, কারা বিধিতে কোনো মায়ের সঙ্গে ৬ বছরের উপর বয়সের কোন সন্তান না রাখার বিধান রয়েছে। যেহেতু আদালতের নির্দেশনা তাই মানবিক কারণে হলে ওই শিশুকে মায়ের সঙ্গে রাখার ব্যবস্থা করা হয়েছে।

x

Logo-orginal