, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

ভাইরাল সেই ছবি নিয়ে বাকযুদ্ধে বলিউড তারকরা

প্রকাশ: ২০১৯-০২-০৬ ১৪:৪৩:৪৩ || আপডেট: ২০১৯-০২-০৬ ১৪:৪৩:৪৩

Spread the love

সোশ্যাল মিডিয়া ডেস্কঃ ছবিটি কোথায় তোলা হয়েছে, বা কে তুলেছেন তা জানা না গেলেও ছবিটি নাড়া দিয়েছে সোশ্যাল মিডিয়া ছেড়ে মানুষের হৃদয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি বেশ শোরগোল ফেলেছে। টুইটার, ফেসবুক, ইন্সটাগ্রাম থেকে শুরু করে প্রায় সব সামাজিক যোগাযোগ ছবিটি নিয়ে চলছে বন্দনা।

সংবাদ হচ্ছে নামীদামী সব মিডিয়ায়।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায়, ক্যামেরা নেই হাতে তবে স্যান্ডেলকে ক্যামেরা মনে করে সেলফির পোজ দিচ্ছে পাঁচটি শিশু। তাদের সবার মুখে রাজ্যের হাসি। যেখানে কৃত্রিমতার কোন ছাপ নেই।

তবে ছবিটি ভারতের কোন এক দরিদ্র গ্রামের, এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এমন একটি ছবি কে বা কারা তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিটি। ছবিটি নিয়ে ভারত থেকে শুরু করে বাংলাদেশেও চলছে তোলপাড়।

এনডিটিভির এক খবরে দেখা যায় ভারতে বলিউড তারকারা ছবিটি নিয়ে বাকযুদ্ধে লিপ্ত হয়েছে।

ছবিটি ভাইরাল হওয়ার পর বলিউডের প্রখ্যাত অভিনেতারাও এর প্রশংসা করেছেন। ইনস্টাগ্রামে বলিউড অভিনেতা বোমান ইরানি ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আপনি যেমনভাবে চান তেমন ভাবেই খুশি হতে পারেন।’

অনুপম খের, সুনীল শেট্টি এবং অতুল কাশবেকার মতো বলিউড সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ছবিটি শেয়ার করেছেন।

তবে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন এই ছবি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। ছবিটি ফটোশপে বানানো হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। তবে অনেকে এর কড়া ভাষায় জবাব দিয়েছেন, বলেছেন ফটোশপে নয় সত্যিই এমন ছবি তোলা হয়েছে।

অন্যদিকে ভারতের মত অনেক বাংলাদেশি ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। কেউ বলেছেন, এমন নিখুঁত সুন্দর একটি ছবি দেখে সত্যি অনেক ভাল লাগছে। আবার কেউ লিখেছেন সুখে থাকতে হলে তেমন কিছুই লাগে না।

Logo-orginal