, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

মক্কায় কর্ণেল ড. অলি আহমদের সাথে লোহাগাড়া প্রবাসী সমিতির মতবিনিময়

প্রকাশ: ২০১৯-০২-১৩ ২২:৪৩:২৫ || আপডেট: ২০১৯-০২-১৩ ২২:৪৩:২৫

Spread the love

খলিল চৌধুরী, মক্কাঃ লিবারেল ডেমোক্রেটিক পাটি এলডিপি চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৪/১৫ আসনের সাবেক এমপি ও যোগাযোগ-মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কর্ণেল (অবঃ) ড. অলি আহমদ বীর বিক্রম সাথে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ফুলেল শুভেচ্ছায় সৌজন্য সাক্ষাৎ মাধ্যমে সংক্ষিপ্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র হেরামের পাশ্বে মক্কা নগরীর জমজম টাওয়ারে ভিআইপি অডিটোরিয়ামে গত ১৩-ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ-কুতুব উদ্দিনের সভাপতিত্বে সংগঠনের সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরীর সঞ্চলনায়-

এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, এলডিপি চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৪/১৫, আসনের সাবেক সংসদ আলহাজ্ব কর্ণেল (অবঃ) ড. অলি আহমদ বীর বিক্রম।

বিশেষ অতিথি ছিলেন, এলডিপি সৌদিআরব শাখার সভাপতি ইমাম হাসান মনজুর, মক্কা প্রাদেশিক বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ ও ওমরা পালনে আসা চট্টগ্রাম জর্জ কোর্টের তরুণ আইনজীবি এডভোকেট এনামুল হক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের সিনিয়র যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম, যুগ্ম-আহবায়ক মোঃ-লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরী ও যুগ্ম-আহবায়ক শেখ আবদুল আজিজ।

এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য হাফেজ মুহাম্মদ এনামুল হক, মোঃ-নুরুল আমিন, মোঃ-আসাদ সিকদার, সালমান মাহমুদ রুবেল, জিয়া উদ্দিন চৌধুরী, রিদোয়ানুল হক আজিজ, মোঃ-নাছির উদ্দিন, মোঃ-সাইফুল ইসলাম ও মুহাম্মদ রায়হান প্রমুখ।

সাবেক মন্ত্রী ড. কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম বলেন, লোহাগাড়া, সাতকানিয়া ও চন্দনাইশের মানুষ হচ্ছে আমার প্রাণের চেয়ে প্রিয়, তাদেরকে নিয়ে আমার জীবনের সুর্দীঘ ও আগামীর পথচলা তাই পবিত্র মক্কায় ওমরা পালনে এসে লোহাগাড়া প্রবাসী সমিতি নামে এ সংগঠন ঐক্যবদ্ধ ভাবে আমার সাথে মতবিনিময়ে করছেন এ জন্য প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত তিনি এ কথা বলেন।
তিনি, উপস্থিত সবার মাধ্যমে সকল প্রবাসীদের সুস্থতা, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে সবাই’কে ধন্যবাদ জনান।

তিনি, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব সংগঠনের প্রশংসা করে আরো বলেন, লোহাগাড়া উপজেলাবাসী প্রবাসে এসেও সম্মিলিত ভাবে আজ ঐক্যবদ্ধ যদি সরকারে থাকতাম প্রবাসীদের কল্যাণে এ সংগঠনের সরকারের যে নিয়মে সহযোগিতা দরকার তা করে যেতাম তারপরেও তিনি বলেন, প্রবাসীদের কল্যাণে আমরা.. শ্লোগান নিয়ে- পবিত্র ভূমি প্রবাস মাটিতে গঠিত লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব এ সংগঠন-কে ব্যক্তিগত ভাবে আমার সাদ্ধামত সহযোগিতা করে যাব-ইনশআল্লাহ।

Logo-orginal