, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

মক্কায় প্রবাসী লোহাগাড়া সমিতির সাধারণ সভা ও আরটিএমের অভিনন্দন

প্রকাশ: ২০১৯-০২-০৪ ১৩:৪৮:৫৫ || আপডেট: ২০১৯-০২-০৪ ১৩:৫১:০২

Spread the love

মক্কা, সৌদিআরবঃ চট্টগ্রাম জেলার ঐতিহ্যবাহী লোহাগাড়া উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত “লোহাগাড়া সমিতি সৌদিআরবের আহবায়ক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৩১ জানুৃয়ারী (বৃহস্পতিবার) রাতে পবিত্র নগরীর ছোবাহানিয় একটি হোটেলের হল রুমে সমিতির সিনিয়র যুগ্ম-আহবায়ক এনামুল হক এনামের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরী সঞ্চলনায় এ সাধারণ সভায় স্বগত বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক মুহাম্মদ কুতুব উদ্দিন।

সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন জেদ্দা বিশিষ্ট ব্যবসায়ী ও পদুয়া কৃতি সন্তান মোসলেম উদ্দিন মোসলেম।

বিশেষ অতিথি ছিলেন, মক্কা বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান, হাফেজ বদিউল আলম, সংগঠনের যুগ্ম-আহবায়ক মোঃ-লোকমান হাকিম ও যুগ্ম-আহবায়ক শেখ আবদুল আজিজ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ-নুরুল আমিন, মোঃ-কামাল উদ্দিন মুহাম্মদ আসাদ সিকদার, মোঃ- ওবায়দুল্লাহ, মুহাম্মদ ইসমাঈল ও ফরহাদ হোসেন রেজা প্রমুখ।

আহবায়ক কমিটির সাধারণ সভায় সৌদিআরব বিভিন্ন জায়গা ছড়িয়ে ছিটিয়ে থাকা লোহাগাড়া উপজেলার প্রবাসী ভাইদের সাথে যোগাযোগ করে সদস্য সংগ্রহ করার মাধ্যমে সংগঠনের অগ্রগতি বাড়ানো, ২১-ফেব্রুয়ারি মহান আর্ন্তরজাতিক মাতৃভাষা দিবস পালনের সিদান্ত হয় এবং দেশে গমন সংগঠনের আহবায়ক মোঃ-আব্বাস উদ্দিনের আর্দেশক্রমে সংগঠন-কে এগিয়ে নেয়ার লক্ষে মুহাম্মদ কুতুব উদ্দিন’কে ভারপ্রাপ্ত আহবায়ক, এনামুল হক এনাম সিনিয়র যুগ্ম-আহবায়ক ও অর্থ, যুগ্ম-আহবায়ক মোঃ-লোকমান হাকিম সাংগঠনিক ও যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরী মুখপাত্র দায়িত্ব পালন করবেন।

অভিনন্দন বার্তাঃ

সৌদিআরবে অবস্থানরত “প্রবাসী লোহাগাড়া সমিতি” তথা সাতকানিয়া লোহাগাড়ার সকল প্রবাসীদের সালাম, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, আরটিএম নিউজের নির্বাহী পরিচালক পদুয়ার সন্তান সমাজকর্মী আবুল কাশেম।

Logo-orginal