, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে তারুণ্যের প্রতীকের ভালোবাসা দিবস উদযাপন

প্রকাশ: ২০১৯-০২-১৫ ০৬:৩৩:২৮ || আপডেট: ২০১৯-০২-১৫ ০৬:৩৩:২৮

Spread the love

প্রেমিক-প্রেমিকাদের জন্য কাঙ্ক্ষিত একটি দিন ১৪ ফেব্রুয়ারি। ‘বিশ্ব ভালোবাসা দিবস’ শিরোনামের এ দিনটিতে প্রিয়জনের সঙ্গে ‘রক্ত লাল’ গোলাপ দিয়ে চলে ভালোবাসা বিনিময়। তবে এবারের বিশ্ব ভালোবাসা দিবসটি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ এবং ভালোবাসার গল্প বিনিময়ের মাধ্যমে ব্যতীক্রমভাবে উদযাপন করেছে তারুণ্যের প্রতীক।

সংগঠনের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ খানের সঞ্চলনায় ও প্রতিষ্ঠাতা সভাপতি জি.এম তাওসীফের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ পরিচালক স্বাস্থ্য অধিদপ্তর ও চট্টগ্রাম সিভিল সার্জন ডা.আজিজুর রহমান সিদ্দিকী, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব ও দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান শহিদুল্লাহ্ শাহরিয়ার, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক ড. মাসুম চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সম্মানিত কাউন্সিলর আনঞ্জুমান আরা বেগম, ফারজানা পারভীনন, ফারহানা জাবেদ, সিএমপি কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ মহসীন, সমাজ সেবক ও শিক্ষানুরাগী -নেছার আহমেদ খান, জেলা শিল্পকলা একাডেমি সদস্য – জাহেদুর রহমান সোহেল, সি.আর.আই ইয়াং বাংলা প্লাটফর্মের কো-অডিনেটন ফয়সাল বিন কাশেম, কিউব পরিচালক পিয়ারু উদ্দীন তালুকদার, সমাজকর্মী নোমান উল্লাহ্ বাহার, ফেডারেল ইনস্যাুরেন্স লিঃ অফিসার কবির আহমেদ আজাদ, কারিতাস বাংলাদেশ অফিসার মোঃ এমদাদুল ইসলাম চৌধুরী, নুরুল ইসলাম বিএসসি হোপ ভ্রাম্যমাণ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিনা মজুমদার কণা।

আরো উপস্থিত ছিলেন: সহ-সভাপতি ফজলে এলাহী, সদস্য – আরিফুর রহমান সিফাত, মোঃ ইফতেখার রাফি, ফারদিন আলী খান, রবিনশীল, সাইমুন ইসলাম, ফারজানা তাসরিন, তানমুন, আহনা, আফরিন, আফিয়া সোমেয়া, শাহরিয়ার,মাফি, ফারজানা, সোনিয়া, আরিত্রি, মেহনাজ,তিসা,মিতু, সানজিন,সারিকা, তারুণ্যের প্রতীক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক নমিউল হক তোফাইল, সদস্য মোঃ জুনায়েদ হাসান সহ জেলা, উপজেলা, থানা পর্যয়ের সকল সদস্য বৃন্দ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি জি.এম তাওসীফ জানান, আমরা সুবিধাবঞ্চিত শিশুদের সমস্যাগুলোর কথা শুনতে চাই বলে বিশ্ব ভালোবাসা দিবসটি তাদের সঙ্গে উদযাপন করেছি। আমাদের পুরো আয়োজনই ছিল সুবিধাবঞ্চিত শিশুদের ঘিরে। চেষ্টা করবো আগামী বিশ্ব ভালোবাসা দিবসটিও যাতে সুবিধাবঞ্চিত শিশুদের কাছে স্মরণীয় করে রাখতে পারি।

Logo-orginal