, বুধবার, ৮ জুলাই ২০২০

Avatar admin

ধ্রুবতারা যুব সংসদে’ কসিক ছাত্র খুরশেদ-মামুন যুব সাংসদ নির্বাচিত

প্রকাশ: ২০১৯-০৩-০২ ১৯:১০:৪৯ || আপডেট: ২০১৯-০৩-০২ ১৯:১০:৪৯

Spread the love

বাংলাদেশ সরকারের পক্ষ থেকে শ্রেষ্ঠ যুব সংগঠন পুরষ্কার প্রাপ্ত ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর পক্ষ থেকে ৭ম বারের মত আয়োজন হচ্ছে “ধ্রুবতারা যুব সংসদ”।

শিক্ষানগরী খ্যাত রাজশাহীর রাজশাহী বিশ্ববিদ্যালয় সিনেট হলে আগামী ০৪ ফেব্রুয়ারি এটি অনুষ্ঠিত হবে। এবারের প্রতিপাদ্য বিষয় ‘To Concept of Digital Bangladesh’।

এতে কক্সবাজার-০১ ও কক্সবাজার-০৪ আসন থেকে যুব সাংসদ নির্বাচিত হয়েছেন যথাক্রমে কক্সবাজার সিটি কলেজের ইংরেজি বিভাগের ৩য় বর্ষের ছাত্র সরকারী দলে খুরশেদুল ইসলাম ও সমাজবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র বিরোধীদলে আবদুল্লাহ আল মামুন। যুব সংসদে স্পিকারের দায়িত্ব পালন করবে শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট এর নির্বাহী কাউন্সিলর ও ধ্রুবতারার নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্তী অর্ক। এতে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, সভাপতি হিসেবে ২য় ও তৃতীয় সেশনে যথাক্রমে অ্যাডভোকেট সোলতানা কামাল, সাবেক শিক্ষা সচিব ও ধ্রুবতারা চেয়ারম্যান নজরুল ইসলাম খান উপস্থিত থাকবেন। এতে বিভিন্ন সংসদীয় আসনের এমপি, মন্ত্রনালয়ের উচ্চ পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত থাকবেন।

উল্লেখ্য যুব সংসদে কক্সবাজার-২ ও কক্সবাজার-৩ থেকে যথাক্রমে খুরশেদুল আলম ও মাহমুদুল হাসান প্রতিনিধিত্ব করবেন বলে জানা যায়। #বিজ্ঞপ্তি।

Logo-orginal