, বুধবার, ২১ আগস্ট ২০১৯

admin

বিয়ের দাবীতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রমিকার অনশন

প্রকাশ: ২০১৯-০৩-০৪ ১৭:৫২:৪৮ || আপডেট: ২০১৯-০৩-০৪ ১৭:৫২:৪৮

Spread the love

নিউজ ডেস্কঃ ৩৫ বছর বয়সী ছাত্রলীগ নেতা হিমু বাশার। সোমবার সকালে বিয়ের দাবিতে হঠাৎই এই ছাত্রলীগ নেতার বাসায় এসে অনশন শুরু করেন তার ৩০ বছর বয়সী প্রেমিকা। প্রেমিকা নিজেও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। অনকাঙ্ক্ষিত বিপদ ও বিব্রতকর অবস্থা আঁচ করতে পেরে তা থেকে বাঁচতে তৎক্ষণাৎ নিজের বাড়ি থেকে পালিয়ে যান ছাত্রলীগ নেতা হিমু। পরে পুলিশ এসে উদ্ধার করে প্রেমিকাকে। বরিশাল নগরীর ১৭ নং ওয়ার্ডের ফকিরবাড়ি সড়কে অভিযুক্ত ছাত্রলীগ নেতার বাড়িতে ঘটনাটি ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা হিমু বাশার বরিশাল আইন মহাবিদ্যালয়ের শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক। তার অনশনরত প্রেমিকা যুবতীও একই কলেজের শিক্ষার্থী এবং ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। প্রেমিকা যুবতীর বাসা শহরের ২৭ নং ওয়ার্ডে।

জানা যায়, বিয়ের দাবিতে হিমু বাশার নামের ওই ছাত্রলীগ নেতার বরিশাল নগরীর ১৭ নং ওয়ার্ডের ফকিরবাড়ি রোডের বাসার সামনে অনশন শুরু করে প্রেমিকা (৩০)। সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে প্রেমিকার অনশন শুরুর পরপরই বাসা ছেড়ে পালিয়ে যান প্রেমিক ছাত্রলীগ নেতা। খবর পেয়ে পুলিশ অনশনরত যুবতীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে বরিশাল আইন মহাবিদ্যালয় এক ছাত্রলীগ নেত্রী বলেন, কলেজে একই বর্ষে পড়ার সুবাদে ছাত্রলীগ নেতা হিমু বাশারের সাথে ওই যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাত থেকে আট মাসের প্রেমের সম্পর্কে তারা শহরের একাধিক আবাসিক হোটেলে সময় কাটিয়েছেন। এমনকি লঞ্চের একটি কেবিনে দুইজনে ঢাকাও গেছেন। প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সর্বস্ব লুটে নেয় হিমু বাশার।

তিনি আরো জানান, একপর্যায়ে প্রেমিকা বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে প্রেমিক হিমু নানা ভাবে সময়ক্ষেপণ করা শুরু করে। সম্প্রতি তাকে (প্রেমিকা) বিয়ে করতে অস্বীকার করে ছাত্রলীগ নেতা হিমু। এমন পরিস্থিতিতে বাধ্য হয়ে ছাত্রলীগ নেতার বাড়ির সামনে গিয়ে অনশন শুরু করেন ভূক্তভোগী প্রেমিকা।

এদিকে এই বিষয়ে জানতে ছাত্রলীগ নেতা হিমু বাশারের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার এসআই মাহামুদ হাসান জানান, খবর পেয়ে সকাল সাড়ে নয়টার দিকে প্রেমিকা যুবতীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পুরো বিষয়টি তিনি (প্রেমিকা) মৌখিকভাবে থানার ওসিকে অবহিত করেছেন। এই ঘটনায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উৎসঃ নয়া দিগন্ত।

রাজশাহীর চারঘাট উপজেলায় গোপন বৈঠক থেকে দুই নারীসহ শিবিরের আট নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার
দিল্লির জওহরলাল নেহরু  বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের(জেএনইউএসইউ) প্রাক্তন সহ-সভাপতি ও জম্মু-কাশ্মীর পিপলস মুভমেন্টের(জেকেপিএম) নেত্রী  শেহলা রশিদ
সীমান্তের টাট্টাপানি এলাকার নিয়ন্ত্রণ রেখায় পাকবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন
চট্টগ্রামে কুকুরের মুখ থেকে এক নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে পুলিশ। মঙ্গলবার ভোরে আগ্রাবাদ
আল কুরআন ডেস্কঃ কুরআন প্রতিযোগীতায় দুই জমজ ভাইয়ের কৃতিত্ব" দোয়া ও ভালবাসায় ভাসছে ফেইচবুকে। এমন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal