, শনিবার, ৩০ মে ২০২০

Avatar admin

মিথ্যা মামলায় ডাঃ তাহেরকে জেেলে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ জামায়াতে ইসলামীর

প্রকাশ: ২০১৯-০৩-২০ ২২:১৬:১৩ || আপডেট: ২০১৯-০৩-২০ ২২:১৬:১৩

Spread the love

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিবৃতিঃ

এদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে সরকারের দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেলখানায় পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বিবৃতিতে দলের নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন,‘ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে সরকারের দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় বুধবার জেলখানায় পাঠানোর ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।’

তিনি বলেন, ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের বিভিন্ন রোগে আক্রান্ত একজন অসুস্থ্য ব্যক্তি। গত ২০১৭ সালে তার কিডনী প্রতিস্থাপন করা হয়েছে।

রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই সরকার ২০১৫ সালে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দায়ের করে। সরকার যেভাবে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যে দেশের রাজনৈতিক নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় আটক করে কারাগারে রাখছে, সেইভাবে ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকেও আটক রাখার উদ্দেশ্যে জেলে পাঠিয়েছে। এ ঘটনায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন ও মর্মাহত। অযথা হয়রানি বন্ধ করে ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। #প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal