, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

হঠাৎ ঝড়ে রাজধানীতে ২ জন নিহত

প্রকাশ: ২০১৯-০৩-৩১ ২২:২৭:২৩ || আপডেট: ২০১৯-০৩-৩১ ২২:২৭:২৩

Spread the love

রাজধানীর পুরানা পল্টন মোড় এলাকায় ঝড়ে ভবনের ইট পড়ে ও সংসদ ভবন এলাকায় গাছ চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন পুরুষ ও অপর জন নারী।

রোববার সন্ধ্যা ৬টার দিকে পুরানা পল্টন মোড় মল্লিক কমপ্লেক্সের নিচে ভবনের ইট ধসে এক চা দোকানী মারা যান।
নিহত হানিফ (৫০) বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানা উলানিয়া গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে। বর্তমানে ১০৮ দক্ষিণ মুগদা পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, ঝড়ের সময় ওই ভবনটির ইট ধসে পড়ে চা দোকানী আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্টন থানার এসআই সুজন কুমার তালুকদার জানান, ঝড়ের সময় ওপর থেকে শরীরে ইট ধসে পড়ে তিনি মারা গেছেন। বর্তমানে লাশ ঢামেক মর্গে রয়েছে।

এদিকে সংসদ ভবন এলাকায় গাছ ভেঙে পড়ে এক নারী মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন, শেরে বাংলা থানার ডিউটি অফিসার এসআই জোনায়েদ। তবে ওই নারীর পরিচয় জানা যায়নি।

এছাড়াও রাস্তায় থাকা বিভিন্ন যানবাহন ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার হয়েছে। রাজধানীর গুলশানে বয়ে যাওয়া ওই কালবৈশাখী ঝড়ে গুলশান এভিনিউয়ে বিল্ডিংয়ের কাঁচ পড়ে একটি গাড়ির ওপর। ওই গাড়ির (ঢাকা-মেট্টো ক-১৩-০৪৭৫) মালিকের নাম ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন। দুর্ঘটনার সময় তিনিও ওই গাড়িতে থাকায় আহত হন।

এদিকে হঠাৎ ঝড়ে রমনা পার্কের সামনে গাছ ভেঙে সিএনজি ও প্রাইভেটকারের ওপর পড়ে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানা গেছে। উৎসঃ দৈনিক যুগান্তর ।

Logo-orginal