, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar rtm

খাগড়াছড়িতে উপজেলা নির্বাচন: আ.লীগ ৬, জেএসএস ১, স্থগিত ১

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ২০:৫৯:৩১ || আপডেট: ২০১৯-০৩-১৯ ২০:৫৯:৩১

Spread the love

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় দফায় খাগড়াছড়ি জেলার ৮ উপজেলায় চেয়ারম্যান পদে ৬টিতেই বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। খাগড়াছড়ি সদর,মাটিরাঙ্গা,দীঘিনালা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় চেয়াম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। মহালছড়ি উপজেলায় আঞ্চলিক সংগঠন জেএসএস (সংস্কার, এমএন লারমা) প্রার্থী বিজয়ী হয়েছেন। পানছড়ি উপজেলায় তিনটি কেন্দ্রের ফলাফল স্থগিত থাকায় এই উপজেলায় ভোটের ফল স্থগিত রাখা হয়েছে। এখানে ইউপিডিএফ প্রার্থী এগিয়ে আছেন।

খাগড়াছড়ির উপজেলাগুলোর চূড়ান্ত ফল:

খাগড়াছড়ি সদর উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. শানে আলম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ভাইস চেয়ারম্যান: মো. আকতার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান: নিউসা।

মগ রামগড় উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিশ্ব ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান: আনোয়ার ফারুক ও মহিলা ভাইস চেয়ারম্যান: হাছিনা আক্তার।

মহালছড়ি উপজেলা

চেয়ারম্যান: জেএসএস (সংস্কার) সমর্থীত প্রার্থী বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান- মো. জসিম উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান: সুইনাচিং মারমা।

দীঘিনালা উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আবুল কাশেম, ভাইস চেয়ারম্যান: মোস্তফা কামাল মিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান: সীমা দেওয়ান।

মানিকছড়ি উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. জয়নাল আবেদীন(বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ভাইস চেয়ারম্যান: মো. তাজুল ইসলাম বাবুল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ও মহিলা ভাইস চেয়ারম্যান: ডলি চৌধুরী।

লক্ষ্মীছড়ি উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বাবুল চৌধুরী, ভাইস চেয়ারম্যান: দীপান্তর রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান: সুমনা চাকমা।

মাটিরাঙ্গা উপজেলা

চেয়ারম্যান: আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান: মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান: হাছিনা বেগম।

পানছড়ি উপজেলা

এ উপজেলায় তিনটি কেন্দ্রে অনিয়ম ও গোলযোগ হওয়ায় ফল স্থগিত করা হয়েছে। এসব কেন্দ্র হচ্ছে পানছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাইলচ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লোগাং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। শেষ খবর পাওয়া পর্যন্ত এই উপজেলায় চেয়ারম্যান পদে ইউপিডিএফ সমর্থিত প্রার্থী শান্তি জীবন চাকমা এগিয়ে রয়েছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে চন্দ্র দেব চাকমা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনিকা ত্রিপুরা এগিয়ে রয়েছেন।

Logo-orginal