, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

খুনের আসামী বড় ভাইকে আদালতে ছুরি দিতে গিয়ে আটক হল ছোট ভাই

প্রকাশ: ২০১৯-০৩-০১ ০৯:১৯:০১ || আপডেট: ২০১৯-০৩-০১ ০৯:১৯:০১

Spread the love

চট্টগ্রামঃ আদালতে পুলিশ (মহানগর) হাজতখানায় ‘বড় ভাইয়ের’ হাতে ধারালো ছুরি তুলে দিতে গিয়ে ধরা পড়ল ‘ছোট ভাই’। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে চট্টগ্রাম আদালতে এ ঘটনা ঘটে। পরে আটক কিশোর মোহাম্মদ ফরহাদকে (১৪) কোতোয়ালী থানা পুলিশের হাতে তুলে দিয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ধৃত ফারহাদ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার অন্যতম আসামি মোহাম্মদ বাপ্পীর ছোট ভাই এবং নগরীর লালখান বাজার মুন্নি ভিলার বাসিন্দা। খবর আজাদীর ।

এ বিষয়ে আদালতের হাজতখানার দায়িত্বপ্রাপ্ত কোর্ট পুলিশের এসআই মোহাম্মদ শাহজাহান জানান, হত্যা মামলার আসামি বাপ্পীর সঙ্গে আদালতে দেখা করতে আসে তার ভাই মোহাম্মদ ফরহাদ, মা মনোয়ারা বেগম ও বাবা খোকন। হাজতখানায় আসামি বাপ্পীর সঙ্গে দেখা করার সময় কিশোর ফরহাদ তার ভাইকে একটি ছুরি দেওয়ার চেষ্টা করে। এসময় পাহারারত পুলিশ সদস্যরা ছুরিসহ হাতেনাতে তাকে আটক করে। পরে কোতোয়ালী থানা পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয় এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ফরহাদ ঘটনার সত্যতা স্বীকার জানায়, কারাগারে থাকা তার ভাই বাপ্পীকে ছুরিটি দিতে বাসা থেকে আদালতে নিয়ে আসে। কিন্তু দেওয়ার সময় পুলিশ তাকে দেখে ফেলে।

জানা গেছে, ২০১৭ সালের ৬ অক্টোবর সকাল সোয়া ৭টার দিকে নগরীর সদরঘাট থানা এলাকায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। সুদীপ্তের বাসা নগরীর দক্ষিণ নালাপাড়া এলাকায়।

এ ঘটনায় তার পিতা বাবুল বিশ্বাস বাদী হয়ে নগরীর সদরঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গতকাল বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে আসেন আসামি বাপ্পী। এ উপলক্ষে তার সঙ্গে দেখা করতে আসেন তার পরিবারের সদস্যরা। আসামি বাপ্পীর ছোট ভাই কেন আদালতে ছুরি নিয়ে এসেছে বা সেটি কেন তাকে দেওয়ার চেষ্টা করেছে তা তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এ বিষয়ে ফারহাদকে জিজ্ঞেস করা হলে সে কোনো সদুত্তর দিতে পারেনি।

Advertisement

Logo-orginal