, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

চতুর্থ ধাপের ভোটগ্রহণেও নেই ভোটার” ৮৮ জন বিনা বাঁধায় নির্বাচিত

প্রকাশ: ২০১৯-০৩-৩১ ১০:৫০:২৭ || আপডেট: ২০১৯-০৩-৩১ ১০:৫০:২৭

Spread the love

নিউজ ডেস্কঃ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনেও ভোটার উপস্থিতি হতাশাজনক, তবে আজ রোববার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৪টা ।

চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ঘুরে দেখা গেছে অলস সময় পার করছে নির্বাচনী কর্তারা । কক্সবাজার মহাসড়কে অবস্থিত কেন্দ্রটির এমন অবস্থায় বিব্রত স্থানীয় প্রশাসন ।

এইদিকে সহিংসতার আশঙ্কায় এ ধাপে ৪৯ উপজেলায় অতিরিক্ত বিজিবি ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। অন্যান্য নির্বাচনী এলাকায় রয়েছে পুলিশ, বিজিবি, র‌্যাব এবং আনসার সদস্যদের মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স।

ভোটগ্রহণ উপলক্ষে নির্বাচনী এলাকাগুলোতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। প্রভাব বিস্তারের অভিযোগে তিন এমপিকে নির্বাচনী এলাকা ত্যাগ করতে বলা হয়েছে। এ ধাপে ৮৮ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সব পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোট হচ্ছে না ১৫ উপজেলায়। এ ধাপের মধ্য দিয়ে আপাতত চার ধাপের ভোটগ্রহণ শেষ হচ্ছে। পঞ্চম ধাপের উপজেলা নির্বাচন রোজার ঈদের পর অনুষ্ঠিত হবে। ইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

এ ব্যাপারে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে কমিশন। চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে ৫০টি উপজেলায় অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে।

Logo-orginal