, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

ভিডিওঃ ড্রেসিংরুমে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের আদর” সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

প্রকাশ: ২০১৯-০৩-২৪ ১৮:২০:০০ || আপডেট: ২০১৯-০৩-২৪ ১৮:২০:০০

Spread the love

ক্রীড়া ডেস্কঃ ড্রেসিংরুমে অস্ট্রেলিয়ান দুই ক্রিকেটারের আদর”নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । তোলপাড় চলছে ক্রিকেটার মাঝে ।

ভারতে একদিনের সিরিজ জয়ের পর শারজায় পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। শুক্রবার সেই সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। সেখানেই ড্রেসিংরুমে বসে দুই অস্ট্রেলীয় ক্রিকেটার মার্কাস স্টোইনিস ও অ্যাডাম জাম্পার খুনসুটির মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই যা ভাইরাল।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মার্কাসকে বিভিন্নভাবে আদর করছেন জাম্পা। কখনও মার্কাসের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন তো কখনও চুম্বন করতে যাচ্ছেন। তবে চুম্বন না করলেও সারাক্ষণ হাত বুলিয়ে গেলেন মার্কাসের গালে-কানে। জাম্পার কাছে আদর যে উপভোগ করছিলেন মার্কাস তা তাঁর অভিব্যক্তিতেই ফুটে উঠছিল।

দলের ব্যাটিং দেখতে দেখতে দুই ক্রিকেটারের খুনসুটিতে মজেছেন নেটিজেনরা। আর জাম্পাদের খুশি হওয়ারও কারণও রয়েছে। দল যখন জিতছে তখন আপনিই খুশিতে ভরে যায় মন। অ্যারন ফিঞ্চের সেঞ্চুরির সৌজন্যে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ আট উইকেটে জিতে নেয় অস্ট্রেলিয়া। উৎসঃ আন্নদবাজার ।

Logo-orginal