, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০

Avatar admin

দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত নুসরাতের হত্যাকারীদের শাস্তি দাবী জামায়াতের

প্রকাশ: ২০১৯-০৪-১২ ০০:০৬:৫৭ || আপডেট: ২০১৯-০৪-১২ ০০:০৬:৫৭

Spread the love

ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ১১ এপ্রিল ২০১৯ প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। তার পরিবার-পরিজনদের মত আমিও স্বজনকে হারানোর বেদনা অনুভব করছি। তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাকারীরা মানুষ নামের কলংক।

কোন সভ্য মানবসমাজে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ঘটনা কখনো কল্পনাও করা যায় না। নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশবাসী ঐক্যবদ্ধ। এ ধরনের ঘটনা যাতে আর কেউ ঘটাবার সাহস না পায় সে জন্যই নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি।

আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর নিকট দোয়া করছি ও তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফীক দান করুন।” #প্রেস বিজ্ঞপ্তি।

Logo-orginal