, শনিবার, ২৪ আগস্ট ২০১৯

admin

দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত নুসরাতের হত্যাকারীদের শাস্তি দাবী জামায়াতের

প্রকাশ: ২০১৯-০৪-১২ ০০:০৬:৫৭ || আপডেট: ২০১৯-০৪-১২ ০০:০৬:৫৭

Spread the love

ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ১১ এপ্রিল ২০১৯ প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। তার পরিবার-পরিজনদের মত আমিও স্বজনকে হারানোর বেদনা অনুভব করছি। তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাকারীরা মানুষ নামের কলংক।

কোন সভ্য মানবসমাজে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ঘটনা কখনো কল্পনাও করা যায় না। নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশবাসী ঐক্যবদ্ধ। এ ধরনের ঘটনা যাতে আর কেউ ঘটাবার সাহস না পায় সে জন্যই নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি।

আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর নিকট দোয়া করছি ও তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফীক দান করুন।” #প্রেস বিজ্ঞপ্তি।

ঢাকা থেকে ছেড়ে যাওয়া কমফোর্ট লাইনের একটি বাস গোপালগঞ্জ যাওয়ার পথে ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদী রেলগেট
মালয়েশিয়ায় ডক্টর জাকির নাইকের বিরুদ্ধে ডাক দেয়া ভারতীয় হিন্দুদের সমাবেশ বাতিল করা হয়েছে। দেশটির সরকারি
কুয়েত সিটিঃ আজ থেকে কুয়েতে গরমের আদ্রতা শুরু হয়েছে, তাপমাত্রা ৪৫ ডিগ্রীতে স্থিত রয়েছে। শনিবার
ভারতের উগ্র হিন্দুত্ববাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা দিতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত।
লোহাগাড়াঃ অবশেষে আটক হলেন লোহাগাড়ায় কুরবানি নিয়ে ব্যঙ্গ করে আটক হলেন সুজন দাস। ধর্মীয় অনুভূতিতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal