, বুধবার, ১৭ জুলাই ২০১৯

admin

বাঁশখালীতে সন্ত্রাসীদের গুলিতে মামালার বাদী নিহত

প্রকাশ: ২০১৯-০৪-১৫ ১৭:৪৯:৪০ || আপডেট: ২০১৯-০৪-১৫ ১৭:৪৯:৪০

Spread the love

চট্টগ্রামঃ জেলার বাঁশখালীর সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামে গত রবিবার রাত ৩টা নাগাদ সন্ত্রাসীদের গুলিতে আবুল কালাম (৩৭) নামের এক মামলার বাদী নিহত হয়েছেন। গত বছরের ২ নভেম্বর সংঘটিত এক সন্ত্রাসী ঘটনায় আবুল কালামের সৎ মা হালিমা বিবি, বোন হোসনে আরা ও ভাবী শাহেনা আক্তারসহ অনেকে গুলিবিদ্ধ হন। ওই ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেছিলেন আবুল কালাম। ওই ঘটনার রেশ কাটতে না কাটতে ওই মামলার আসামিরা এ হত্যাকাণ্ড ঘটায় বলে নিহতের স্বজনরা জানান। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নিহত আবুল কালাম দক্ষিণ সরল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাস্টার কবির আহমদের ছেলে।

অপরদিকে নিহতের স্ত্রী রোজিনা আক্তার, মা জাহানারা বেগম, সৎ মা হালিমা বিবি ও বোনদের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠেছে। অবুঝ দুইটি শিশু ছেলে বাবার খোঁজ করছে। আবুল কালামের লাশ থানায় রাখা হয়েছে।

নিহতের বড় ভাই আবুল হাশেম বলেন, ‘বাড়ির অদূরে আমার একটি ওষুধের দোকান আছে। আমি গ্রাম্য চিকিৎসা করি। আমার প্রতিবেশি হাজী শাহ আলমের ছেলে ইসকান্দারের ডায়রিয়া হওয়াতে আমি একটি তার শরীরে স্যালাইন পুশ করেছি।

তারপরও ডায়রিয়া বন্ধ না হওয়ায় রাত ৩ টা নাগাদ আমার ভাই আবুল কালামকে আমার দোকানে ওষুধের জন্য পাঠানো হয়। আবুল কালাম দোকান খোলার সঙ্গে সঙ্গে ১৫/২০ জন সন্ত্রাসীরা আমার ভাইকে গুলি করতে থাকে। গুলির আওয়াজ শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি সন্ত্রাসীরা আরও ৪/৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যায়। আমার ভাইয়ের রক্তাক্ত নিথর দেহ ওষুধের দোকানের ভেতর পড়ে আছে।প্রতিবেশিরা এগিয়ে এসে লাশ উদ্ধার করেন।

গত বছরের ২ নভেম্বর সংঘটিত সন্ত্রাসী ঘটনায় আমার ভাই মামলা করায় ওই মামলার আসামিরা আমার ভাইকে খুন করেছে। এর আগেও নানাভাবে হত্যার চেষ্টা চালিয়েছিল এবং হুমকিও দিয়ে আসছিল।’

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্ব শত্রুতার রেশ ধরে আবুল কালাম খুন হয়েছেন। খুনিদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।’
উৎসঃ ইত্তেফাক।

২০১৯ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে দেশের সবগুলো শিক্ষা
সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে শেষবারের
কুয়েত সিটিঃ ভারতীয় পার্সপোর্ট নিয়ে কুয়েতে প্রবেশ করার চেষ্টায়য় মোস্ট ওয়ান্টেড আসামী এক বাংলাদেশী নাগরিককে
ইহুদিবাদী ইসরাইলের একটি অস্ত্র কারখানায় আগুন লেগে ভয়াবহ আকার ধারণ করেছে। অনেক দূর থেকেই ধোয়ার
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের বরসহ ৯ জন যাত্রী নিহত হয়েছেন। নিহত বরযাত্রী সুমনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal