, শুক্রবার, ৩ জুলাই ২০২০

Avatar admin

সাংবাদিক মাহফুজল্লাহর শারীরিক অবস্থারর উন্নতি

প্রকাশ: ২০১৯-০৪-১০ ১৪:৪৯:০৭ || আপডেট: ২০১৯-০৪-১০ ১৪:৪৯:০৭

Spread the love

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর শারীরিক অবস্থা উন্নতির দিকে। হাসপাতালের চিকিৎসক এ তথ্য দিয়েছেন। স্কয়ার হাসপাতালের ডা. রায়হান রাব্বীর অধীনে আইসিইউ’র ৩ নং বেডে চিকিৎসাধীন রয়েছে তিনি। হাসপাতালটির মেডিকেল পরিচালক মির্জা নাজিম উদ্দিন জানান, এক সপ্তাহ আগে ভর্তি হওয়া মাহফুজ উল্লাহর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। 
    
সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন গত ২রা এপ্রিল বিকালে । পরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করেন। প্রখ্যাত এই সাংবাদিক হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। এদিকে মাহফুজ উল্লাহকে দেখতে ওইদিন রাতেই স্কয়ার হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উল্লেখ্য, সাংবাদিক মাহফুজ উল্লাহ দেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খন্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত আছেন।
উৎসঃ মানবজমিন।

Logo-orginal