, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

এবার কাউখালীতে শিশু ধর্ষক নরপশু গোপাল কৃষ্ণ আটক

প্রকাশ: ২০১৯-০৪-২২ ১০:৫১:১১ || আপডেট: ২০১৯-০৪-২২ ১০:৫১:৫৭

Spread the love

কাউখালী, রাঙামাটি: দেশে বেড়ে চলছে ধর্ষক, শিশু থেকে বৃদ্ধা বাদ পড়ছেনা কেউ,সারাদেশে ধর্ষণ ঘটনা নিয়ে চলছে তোলপাড়, এই পরিস্থিতিতে নিত্য নতুন ধর্ষণের খবর আসছে সারাদেশ থেকে

শবে বরাতের রাতে রাঙামাটির কাউখালীতে প্রথম শ্রেণীর ৫ বছর ৭ মাস বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ পাওয়া গেছে।

বর্বর এই ঘটনায় নায়ক ৫৫ বছর বয়সী গোপাল কৃষ্ণ দাশ। ধর্ষক এই নরপশুকে আটক করেছে কাউখালী থানা পুলিশ।

রোববার (২১ এপ্রিল) রাত এগারোটার সময় পাষন্ড এই নরপশুকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ।

পবিত্র শবে বরাত উপলক্ষে উপজেলা সদরের সকলেই যখন মসজিদের এবাদতে মগ্ন, নির্জনতার সুযোগ নিয়ে এই জঘন্যতম ঘটনাটি ঘটিয়ে নরপশু গোপাল কৃঞ্চ।

স্থানীয়রা জানিয়েছে, কাউখালীর পোয়া পাড়া এলাকায় উষা আর্টের পরিচালক নরপশু গোপাল কৃঞ্চ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় তারই দোকানের পার্শ্বোক্ত বাসিন্দা জনৈক …কান্তি দে’র ৫ বছর ৭ মাস বয়সী কন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে পোয়াপাড়ার ইয়াছিন মার্কেটের নীচতলায় নিয়ে আসে। এসময় তাকে ধর্ষণের চেষ্ঠা চালায় গোপাল। ঘটনাস্থলেই লাগানো সিসিটিভি ক্যামেরায় বিষয়টি রেকর্ড হয়ে যায়। পরবর্তীতে সিসিটিভি’র ফুটেজটি স্থানীয় কয়েকজনের নজরে আসলে গোপালের কুকর্মের বিষয়টি ছড়িয়ে পড়ে।

পরবর্তীতে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ঘটনার নির্মমতার শিকার শিশুটির পিতাকে নিয়ে কাউখালী থানায় গিয়ে অভিযোগ দায়ের করে।

এদিকে এই খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা গোপালের বাড়ি ঘিরে রাখে। পড়ে কাউখালী থানার এসআই হাসানের নেতৃত্বে এএসআই খোরশেদ, এএসআই জলিল, এএসআই নজরুলসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গোপালকে আটক করে থানায় নিয়ে আসে।

Logo-orginal