, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

কক্সবাজারের মামলার আসামি গ্রেপ্তার হওয়ার পর বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশ: ২০১৯-০৪-২৪ ১১:০৪:১৪ || আপডেট: ২০১৯-০৪-২৪ ১১:০৪:১৪

Spread the love

কক্সবাজারের টেকনাফে মাদক মামলার এক পলাতক আসামি গ্রেপ্তার হওয়ার পর পুলিশের অভিযানের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

টেকনাফ সদর ইউনিয়নের হ্যাচারি জোন এলাকায় বুধবার ভোর রাতে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য।

নিহত দিল মোহাম্মদ ওরফে দিলু (৩৬) টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মকবুল আহমদের ছেলে।

পুলিশ বলছে, তাদের খাতায় ইয়াবা চোরাকারবারী হিসেবে নাম রয়েছে দিলুর। মাদক চোরাচালানসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে থানায়।

ওসি প্রদীপ বলেন, পুলিশের একটি দল মঙ্গলবার বিকালে টেকনাফ সদর থেকে পলাতক আসামি দিল মোহাম্মদ দিলুকে গ্রেপ্তার করে।

“পরে সে জিজ্ঞাসাবাদে জানায়, কয়েকদিন আগে পাচার হয়ে আসা ইয়াবার একটি চালান ও অস্ত্র তারা কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের হ্যাচারি জোন সংলগ্ন এলাকায় ঝোপের মধ্যে লুকিয়ে রেখেছে।”

ওসি বলেন, জিজ্ঞাসাবাদে পাওয়া ওই তথ্যের ভিত্তিতে ভোরের দিকে দিলুকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ।

“পুলিশের দলটি সেখানে পৌঁছালে দিলুর সহযোগীরা গুলি ছুড়তে শুরু করে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে দিলু গুলিবিদ্ধ হয়।”

পরে পুলিশ সদস্যরা দিলুকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তিনি বলেন, এ অভিযানে টেকনাফ থানার এসআই মোহাম্মদ বাবুল ও কনস্টেবল মোহাম্মদ ইব্রাহিমও আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। ঘটনাস্থল থেকে সাত হাজার ইয়াবা, ছয়টি বন্দুক ও ১৩টি গুলি উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।উৎসঃ বিডি নিউজ ।

Logo-orginal