, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

চট্টগ্রামে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলাগুলি, ৭ পুলিশ আহত

প্রকাশ: ২০১৯-০৪-২২ ১৮:৫৬:৫৩ || আপডেট: ২০১৯-০৪-২২ ১৮:৫৬:৫৩

Spread the love

চট্টগ্রামঃ নগরীর আসাদগঞ্জের কলাবাগিচায় পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৭ পুলিশ সদস্যসহ ৮জন আহত হয়েছেন। সোমবার ( ২২ এপ্রিল) বিকেলে কোতোয়ালী থানা পুলিশ আসামি গ্রেফতার করতে গেলে এই ঘটনা ঘটে। খবর সি ভয়েসের ।

আহত পুলিশ সদস্যরা হল এএসআই সুকুমার (৩৫), এএসআই মাহবুব আলম (৩২), এএসআই আবুল হায়াত আরেফীন (৩৫), পুলিশ সদস্য জাকির (৪০), শাহজাহান (৩৫), সালাউদ্দিন (৪০), রণজিৎ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানা ওসি মোহাম্মদ মহসিন সিভয়েসকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক, চাঁদাবাজি এবং ছিনতাই মামলার ওয়ারেন্টভূক্ত আসামি ওয়াসিম পারভেজ এবং আশিককে গ্রেফতার করতে গেলে image পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছুড়তে শুরু করে। সন্ত্রাসীদের গুলির জবাবে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে পারভেজ এবং আশিক পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে ওয়াসিমকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনায় পুলিশের ৬ জন সদস্য আহত হয়েছে। আহত সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুইটা কার্তুজসহ একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Logo-orginal