, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

শেখ সেলিমের জামাতার দুই পা ড্যামেজড’

প্রকাশ: ২০১৯-০৪-২২ ১৮:০৪:৩২ || আপডেট: ২০১৯-০৪-২২ ১৮:০৪:৩২

Spread the love

শ্রীলংকায় ভয়াবহ বোমা হামলায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী নিহত হয়েছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তার জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্স। তবে তার দুটি পা ‘ড্যামেজড’ (অকেজো) হয়ে গেছে বলে জানিয়েছেন সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। খবর কালের কন্ঠের ।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় শেখ সেলিমের বনানীর বাসা থেকে বের হয়ে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় সাবেক সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর, সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান উপস্থিত ছিলেন।

খন্দকার মোশাররফ বলেন, শেখ সেলিমের জামাতা খুব বাজেভাবে আহত হয়েছেন। তার দুটো পা ড্যামেজ (অকেজো) হয়ে গেছে। অন্তত ১৫ দিন না গেলে তাকে হাসপাতাল থেকে মুভ করানো সম্ভব হবে না।

তিনি আরো বলেন, নাশতা করার জন্য জামাতা এবং তার ছেলে জায়ান চৌধুরী ওই হোটেলে পৌঁছেছিলেন। হোটেলের নিচে আত্মঘাতী বোমা বিস্ফোরণে জায়ান নিহত হয়।

প্রসঙ্গত, গতকাল রবিবার শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় অন্তত ২৯০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫০০ জনের বেশি মানুষ। বোমা হামলার ঘটনায় এ পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে। তবে কারা হামলা চালিয়েছে তা এখনো চিহ্নিত করতে পারেনি দেশটির সরকার।

নিহতদের মধ্যে রয়েছে আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের ৮ বছর বয়সী নাতি জায়ান চৌধুরী। আহত শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্স কলম্বোর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Logo-orginal