, সোমবার, ২২ জুলাই ২০১৯

admin

নামাজ ও ইফতারিরর সময় বিরতী বাধ্যতামূলক করুন : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

প্রকাশ: ২০১৯-০৫-১৪ ১৪:৫৩:৫২ || আপডেট: ২০১৯-০৫-১৪ ১৪:৫৩:৫২

Spread the love

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি হাফেজ আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বাসের নিচে ফেলে একজন রোযাদারকে নির্মম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, শুধু রোযাদার নয় যেকোন যাত্রী তার প্রাণ বাঁচাতে পানি ইত্যাদি ক্রয়ের জন্য বাস থামানোর অনুরোধ করতে পারে। এজন্য তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাসের চাক্কায় পিষ্ট করে হত্যা করা জঘণ্য ও বর্বরতম অপরাধ। এমন নিষ্ঠুর হত্যাকাণ্ডের নজীর কোথাও নেই।

তিনি অবিলম্বে এ নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িত চালক ও হেল্পারদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

আল্লামা আতাউল্লাহ রমজান মাসে রোযাদারদের ইফতারীর জন্য এবং সারা বছর নামাজের সময় দূরপাল্লার সকল বাসগুলোকে কমপক্ষে ১০ মিনিট বিরতি দেয়া বাধ্যতামূলক করার দাবী জানিয়ে বলেন, ওয়াক্তমত নামাজ পড়া মুসলমানদের জন্য ফরজ। ৯৫% মুসলমানের দেশে এ ফরজ বিধান পালনের সুযোগ করে দেয়া সরকারের দায়িত্ব।

আজ (১৩ মে) সোমবার বাদ জোহর জামিয়া নূরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদরাসা মিলনায়তনে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ ঢাকা-৪ নং জোন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জোন সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, শায়খুল হাদীস মাওলানা সোলায়মান নোমানী, মাওলানা মুজীবুর রহমান হামিদী, মাওলানা মিজানুর রহমান, মুফতি জসীমুদ্দীন কাসেমী, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা আবু ইউসুফ, মুফতি আখতারুজ্জামান আশরাফী, মুফতি মীর শামসুদ্দীন বড়াইলী, মাওলানা কামরুজ্জামান রাহমানী, মুফতি হাবিবুর রহমান, মোঃ রাশেদ, মুফতি মাহমুদুল হাসান ও মুফতি আবু সাঈদ প্রমুখ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, বিশ্বনবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সর্বশেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায় বিশ্বের সর্বস্তরের ওলামায়ে কেরামের ফতোয়া অনুযায়ী অমুসলিম ও কাফের। কাদিয়ানীদেরকে কাফির মনে না করলে, তারাও কাফের। অতএব, নবীর দুশমন কাদিয়ানীদের পক্ষে যারা দালালী করবে, তাদের ঈমান থাকবে না।

সভাপতির ভাষণে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, কাদিয়ানীদের অর্থে লালিত-পালিত জনবিচ্ছিন্ন কতিপয় এমপি-মন্ত্রী লাগামহীন বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। ধর্মীয় বিষয়ে মূর্খতাসূলভ ও উস্কানীমূলক বক্তব্য না দেয়ার জন্য তিনি এমপি-মন্ত্রীদের প্রতি আহবান জানান। সুত্রঃ ইনসাফ ডটকম।

প্রায় ১০ বছর আগে শামসুন্নাহারের সঙ্গে বিয়ে হয় বাক প্রতিবন্ধী সিরাজের। ৬ বছরের এক মেয়ে
মোহাম্মদ ইমাদ উদ্দীনঃ ধর্ষণ একটি ভয়ংকর সামাজিক ব্যাধি। আজকাল পত্রিকার পাতায়   কিংবা সোস্যাইল মিডিয়াতে
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় বাংলাদেশ
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে ‘রাষ্ট্রদ্রোহ’ মামলা দায়ের
ইহরামের কাপড় গায়ে দিয়ে সিলেটের হজরত শাহজালাল (রাহ.) এর বার্ষিক উরুস অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal