, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

Avatar admin

ফেনীতে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে পালিয়েছে ছেলে

প্রকাশ: ২০১৯-০৫-২৪ ১৩:০০:৩০ || আপডেট: ২০১৯-০৫-২৪ ১৩:০০:৩০

Spread the love

ফেনী শহরের মাস্টারপাড়ায় বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে পালিয়ে গেছে এক ছেলে। ওই বৃদ্ধার গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কল্যান্দি দুর্গামন্দিরের পাশে।

গতকাল বুধবার সকালে বৃদ্ধা স্বদেশী সাহাকে মাস্টারপাড়া মুন্সিবাড়ি সড়কের ইলু কিন্ডারগার্টেনের সামনে রেখে পালিয়ে যায় ছোট ছেলে মনিষ সাহা ও নাতি জয় সাহা।

জয়নাল হাজারী কলেজের প্রভাষক গণেশ চন্দ্র জানান, ওই বৃদ্ধার স্বামী প্রফুল্ল সাহা মারা যাওয়ার পর থেকে গ্রামের বাড়িতেই ছিল তার বসবাস। চার ছেলে দ্বিমান সাহা, বিপুল সাহা, বাবুল সাহা ও মনিষ সাহা। তাদের একজন ভারতে, একজন ঢাকায়, আরেকজন গ্রামের বাড়িতে রয়েছেন। অন্যজন ফেনী শহরের ইলু কিন্ডারগার্টেন সংলগ্ন বাসায় বাস করেন।

প্রভাষক গণেশ চন্দ্র আরো জানান, সন্তানদের কেউ মায়ের ভরন-পোষণের দায়িত্ব নিতে রাজি নয়। ছোট সন্তানের কাছে বেশ কিছুদিন থাকার পর নির্যাতন করলে একপর্যায়ে তিনি কিছুদিন বাড়ি থেকে বের হয়ে অন্যত্র ছিলেন।

গতকাল বুধবার রাস্তায় পড়ে থাকতে দেখে উৎসুক লোকজন ভিড় জমান। একপর্যায়ে প্রভাষক গণেশ চন্দ্রসহ কয়েকজন প্রভাষক ও পথচারীরা তার পরিচয় ও ছেলের ঠিকানা নিয়ে বাসায় পৌঁছে দেন। উৎসঃ পরিবর্তন ।

Logo-orginal