, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

admin

বালিয়াডাঙ্গী সীমান্তে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ

প্রকাশ: ২০১৯-০৫-২৩ ১৩:০৪:০৬ || আপডেট: ২০১৯-০৫-২৩ ১৩:০৪:০৬

Spread the love

ছয় দিনের ব্যবধানে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া সীমান্তে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

তার নাম মাহমুদ ওরফে ন্যাড়া মিস্টার (৪০)। গতকাল ভোররাতে চোষপাড়া সীমান্তের ৩৭৯ এর ৬-৭ সাব-পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ। মাহমুদ উপজেলার আমজানখোর ইউপির উত্তর চড়ইগেদী বেউরঝারী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আকালু ডোঙ্গা জানান, গতকাল ভোরে চোষপাড়া সীমান্তের কলসিরমুখ এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে মাহমুদ।

এ সময় ভারতের ১৭১-চাকলাগড় বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে নিয়ে যান। তবে একটি সূত্র জানায়, ঈদকে সামনে রেখে কিছুদিন ধরে সীমান্ত এলাকায় মাদক চোরাকারবারিরা সক্রিয় হয়ে উঠেছে।

এই চক্রের সঙ্গে মাহমুদও জড়িত। ওপারে ফেনসিডিল আনতে গিয়ে ধরা পড়ে সে।

এ প্রসঙ্গে ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম সামিউন্নবী চৌধুরী বলেন, ওই যুবককে বিএসএফ আটক করে ভারতীয় পুলিশের হাতে সোপর্দ করেন। তবে তাকে ফিরিয়ে আনতে পতাকা বৈঠক ডাকা হয়েছে। সূত্রঃ মানবজমিন।

ভারত-শাসিত কাশ্মীরে সরকার সংবিধানের ৩৭০ ধারা বিলোপ করার পর গত দুসপ্তাহে শত শত যুবককে আটক
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে হোছনাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ বালু তোলার দায়ে দুটি
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় মাছের পোনা অবমুক্ত ও ৭৯ প্রাতিষ্ঠানিক জলাশয়ের জন্য
সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে ৮দিন ধরে নিখোঁজ রয়েছেন মোছা. সুরুতুন নেছা (৬০)। তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal