, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

admin

বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশ: ২০১৯-০৫-২২ ২০:০৮:৪৮ || আপডেট: ২০১৯-০৫-২২ ২০:০৮:৪৮

Spread the love

নাটোরের লালপুর উপজেলার বৈদ্যনাথপুর মণ্ডলপাড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক। এ ঘটনায় গৃহবধূ রবিবার (১৯ মে) বাদী হয়ে রবিবার লালপুর থানায় মামলা দায়ের করে। পুলিশ জয় (২২) ও রুহুল (২৩) নামের দুইজনকে গ্রেফতার করেছে। রবিবার ধর্ষিত গৃহবধূকে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসা শেষে বুধবার তিনি বাড়ি ফেরেন।

জয় বৈদ্যনাথপুর মণ্ডলপাড়ার রাকিবুলের ছেলে এবং রুহুল একই গ্রামের হারুনর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ শনিবার বিকেলে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে গোপালপুর বাজারে কেনাকাটা করে বাড়ি ফিরছিল। পথে ঠাকুরবাড়ি নামক স্থানে তার প্রতিবেশী রাকিবুল ইসলামের ছেলে জয় তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। তারা দুইজন জয়ের মোটরসাইকেলে উঠলে সে তাদের বাড়িতে না নিয়ে অন্য রাস্তায় রওনা দেয়।

বিষয়টি বুঝতে পেরে গৃহবধূর খালাতো বোন মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে ভ্যান যোগে বাড়ি ফেরে। পরে জয় ওই গৃহবধূকে মানিকহার গ্রামের মাঠে নিয়ে যায়। রুহুল ট্রাক্টর চালানোর কাজে আগে থেকেই ওই এলাকায় অবস্থান করছিল। পরে রুহুলের সহযোগিতায় একটি আমবাগানে নিয়ে জয় ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে না জানানোর শর্তে তাকে মুক্তি দেয়। ঘটনার দিন সন্ধ্যায় জয়ের বন্ধুরা ধর্ষিত গৃহবধূর পরিবারের লোকজনকে শাসিয়ে যায়। পরের দিন রবিবার ঘটনাটি থানায় জানালে পুলিশ জয় (২২) ও রুহুলকে (২৩) গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মেসবাহুল আলম জানান, গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যাবে। উৎসঃ ইত্তেফাক ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের টর্চার সেলের কমান্ডার হিসেবে পরিচিত ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম জয়। হলে অবৈধভাবে
পূর্বশ’ত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁ’সাতেই খু’ন করা হয় পাঁচ বছর বয়সী তুহিন মিয়াকে। সোমবার সন্ধ্যায় তুহিনের
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নির্বাচনে বিজয়ী হয়েছেন আবদুল মোতালেব সিআইপি। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বনফুলের কর্ণধার
চট্টগ্রামেেের লোহাগাড়ার কলাউজান ইউপি নির্বাচনে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ সাহাব উদ্দিনকে নামাজে জানাজা
পবিত্র নগরী মক্কার মসজিদে হারাম তথা কাবা শরিফ ও মদিনার মসজিদে নববিতে নতুন খতিব এবং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal