, শুক্রবার, ১০ জুলাই ২০২০

Avatar admin

বিজয়ের পর তিন প্রতিজ্ঞা মোদির” মুসলমানদের নিরাপত্তা নিয়ে নিশ্চুপ…

প্রকাশ: ২০১৯-০৫-২৪ ১৬:৫৬:১১ || আপডেট: ২০১৯-০৫-২৪ ১৬:৫৬:১১

Spread the love

নিউজ ডেস্কঃ বেশ বড়সড় জয় দিয়ে ফের দিল্লীর মসনদে বসতে যাচ্ছে মিঃ নরেন্দ্র মোদি । বিজয়ের পর তিনটি প্রতিজ্ঞা করেছেন তিনি
তবে মুসলিম জাতি নিয়ে কোন কথাই বললেন না নরেন্দ্র মোদি ।

অথচ বিশ্ব গণমাধ্যমে খবর বেরিয়েছে বিজেপির বিজয়ের পর ভারতের উত্তর প্রদেশের বেশ কটি গ্রাম থেকে নিরাপদ আশ্রয়ে ছুটছে মুসলিমরা ।

অন্যদিকে বিজয়ের হাসি হেসে এক টুইটবার্তায় মোদি বললেন, অসৎ উদ্দেশ্য নিয়ে কোনো কিছু করবেন না। নিজের ভালোর জন্য কিছু করবেন না। তৃতীয় প্রতিজ্ঞা হিসেবে মোদি বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে আমার শরীরের প্রতিটি কোষ অবিরাম কাজ করবে।

এছাড়া গতকাল জয় নিশ্চিত হবার পর এক টুইট বার্তায় মোদি বলেন, এ জয় ভারতের। একসঙ্গেই এগিয়ে যাব। একসঙ্গেই উন্নতি করবো। একসঙ্গেই শক্তিশালী ভারত গড়ব।

এছাড়া রাতে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে দেওয়া বিজয় ভাষণে মোদি বলেন, দেশবাসী আমাকে বিরাট দায়িত্ব দিয়েছেন। এখন থেকে আমার সময় শুধুই দেশবাসীর জন্য। আপনারা এই ভিখারির ঝুলি ভর্তি করে দিয়েছেন, আপনাদের আশা-আকাঙ্ক্ষার সঙ্গে আমি সব সময় থাকবো। গণতন্ত্র, সংবিধানের মর্যাদা রক্ষা করব। তিনি বলেন, আমি আশ্বস্ত করছি, সবার সঙ্গে কাঁধ মিলিয়ে আমরা কাজ করব।

বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ ভারত। প্রায় ৯০ কোটি ভোটারের এই নির্বাচন ছিল এক বিশাল মহাযজ্ঞ। দীর্ঘ প্রায় আড়াই মাসের টানটান উত্তেজনা, উৎকণ্ঠা আর নাটকীয়তার পরিসমাপ্তি হলো বিজেপি জোটের বিপুল জয়ের মধ্য দিয়ে। বুথ ফেরত জরিপে বিজেপি জোটের জয়ের পূর্বাভাস ছিল; কিন্তু জনতার রায় সেই আভাসকেও ছাড়িয়ে গেছে। গতকাল সপ্তদশ লোকসভার নির্বাচনের ভোট গণনা শুরুর পর গোটা ভারত যেন গেরুয়া রঙে ছেয়ে যায়।

Logo-orginal