, রোববার, ২১ জুলাই ২০১৯

admin

সাতটি চোরাই গরুসহ আ.লীগ নেতার ছেলে গ্রেফতার

প্রকাশ: ২০১৯-০৫-২৭ ১৪:৪৪:০৮ || আপডেট: ২০১৯-০৫-২৭ ১৪:৪৫:৫৭

Spread the love

বগুড়ার সোনাতলা উপজেলায় সাতটি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যানের মাহবুবুল আলম বুলুর ছেলে মেহেরুল ইসলাম সজলসহ দুই যুবককে গ্রেফতার করেছে। খবর বিডি প্রতিদিনের।

বুধবার দুপুরে শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা বুলুর গ্রামের বাড়ি সোনাতলার সুজাইতপুরের (বড়শিচড়া) নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

সজল সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যানের মাহবুবুল আলম বুলুর ছেলে ও লিটন মিয়া (২৩)  বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভরিয়া গ্রামের টুকু মিয়ার ছেলে।

সোনাতলা থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, বেশ কিছুদিন আগে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের আলতাফ হোসেনের দুটি গাভী, রনজয়পুর গ্রামের জাহাঙ্গীর আলমের দুটি গাভী ও একটি বাছুর, দীঘিরবিল গ্রামের সরোয়ার হোসেনের একটি গাভী ও ১টি বাছুর চুরি যায়। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় সাধারণ ডায়রি (জিডি) হয়েছে।

এ ঘটনার জের ধরে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ বুধবার ভোরে উপজেলার ভরিয়া গ্রামের প্রথমে লিটনকে বাড়ি থেকে গ্রেফতার করে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে বেলা ১১টার দিকে সোনাতলা থানা পুলিশের সহযোগিতায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম বুলুর গ্রামের বাড়ির বাঁশঝাড়ের মধ্য থেকে গরুগুলো উদ্ধার করে। সেই সঙ্গে তার ছেলে মেহেরুল ইসলাম সজলকে গ্রেফতার করেছে।  

এ প্রসঙ্গে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু জানান, আমার বাড়ি থেকে ৫০০ গজ দূরে নয়াপাড়ার বাঁশঝাড়ের মধ্যে থেকে গরুগুলো পাওয়া যায়। কিন্তু আমার ছেলে সেখানে আন্যান্যদের সঙ্গে দেখতে গেলে পুলিশ তাকে গ্রেফতার করে।     

মোহাম্মদ ইমাদ উদ্দীনঃ ধর্ষণ একটি ভয়ংকর সামাজিক ব্যাধি। আজকাল পত্রিকার পাতায়   কিংবা সোস্যাইল মিডিয়াতে
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় বাংলাদেশ
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে ‘রাষ্ট্রদ্রোহ’ মামলা দায়ের
ইহরামের কাপড় গায়ে দিয়ে সিলেটের হজরত শাহজালাল (রাহ.) এর বার্ষিক উরুস অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে
গত মঙ্গলবার বিকালে ওই পুলিশ অফিসার মাজহারুল হক পৌর শহরের নিউটাউন এলাকা থেকে মো. জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal