, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

চট্টগ্রামে ভাইকে না পেয়ে বোনকে হত্যার ঘটনায় তিনজনের রিমান্ড

প্রকাশ: ২০১৯-০৫-১৩ ১৬:০৮:১৩ || আপডেট: ২০১৯-০৫-১৩ ১৬:০৮:১৩

Spread the love

চট্টগ্রামঃ নগরীর বাকলিয়ায় ভাইকে না পেয়ে বোনকে গুলি করে হত্যার আলোচিত ঘটনায় তিনজনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মহানগর হাকিম আল ইমরান সোমবার প্রত্যেকের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান। তিনি বলেন, গ্রেপ্তার নূরনবী, মুছা ও আহমদ কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড চাওয়া হয়েছিল। শুনানি শেষে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে।

এছাড়া ওই ঘটনায় গ্রেপ্তার নূর আলম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাকে আদালতে নেওয়া হয়েছে বলে জানান ওসি।

গত শনিবার রাতে বাকলিয়ার বলিরহাট বজ্রঘোনা এলাকায় মদিনা মসজিদের পাশে এক বাড়িতে ঢুকে বুবলি আক্তার নামে ২৮ বছর বয়সী এক নারীকে গুলি চালিয়ে হত্যা করা হয়।

পরে পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে বুবলিদের বাড়িতে হামলা করেছিল স্থানীয় কয়েকজন। তাদের উদ্দেশ্য ছিল বুবলির ভাই রুবেলকে হত্যা করা। শ্বশুড়বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসা বুবলি ওই সময় ভাইকে বাঁচাতে গিয়ে খুন হন।

বুবলির বাবা নোয়া মিয়া শনিবার রাতে বাকলিয়া থানায় যে হত্যা মামলা দায়ের করেন, সেখানে ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও চার-পাঁচজনকে আসামি করা হয়।

এজাহারে নাম থাকা ছয় আসামি হলেন- শাহ আলম, তার ভাই নূর আলম (২৫), নবী হোসেন (৬০), মো. জাবেদ (২৪), মো. মুছা (৪০) ও আহমদ কবির (৪২) ।

তাদের মধ্যে হত্যাকাণ্ডের প্রধান আসামি শাহ আলম ওই রাতেই পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন। শাহ আলমের ছোট ভাই নূর আলম ও তাদের সহযোগী নবী হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে।

ওসি বলেন, মুছা ও আহমদ কবির পালিয়ে তাদের দুই স্বজনের বাসায় আশ্রয় নিয়েছিলেন। নূর আলমের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করতে পারলেও আসামি জাবেদ এখনও পলাতক বলে জানান ওসি।

Logo-orginal